শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

শাহ্জালাল ইসলামী ব্যাংকের বড়চওনা বাজার শাখা স্থানান্তরিত

প্রকাশঃ

উন্নত সেবা প্রদানের প্রত্যয় নিয়ে নতুনভাবে সজ্জিত শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর বড়চওনা বাজার শাখা ১১ নভেম্বর ২০১৯ইং তারিখে সূর্যজ্যোতি শপিং কমপ্লেক্স, বড়চওনা বাজার, সখিপুর, টাঙ্গাইল-এ স্থানান্তর করা হয়েছে। শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মিঞা কামরুল হাসান চৌধুরী প্রধান অতিথি হিসেবে স্থানান্তরিত শাখাটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। ২০০৯ সালের ১৯ নভেম্বর ব্যাংকের বড়চওনা বাজার শাখার কার্যক্রম শুরু হয়েছিল। গ্রাহকদের অধিকতর সেবা প্রদানের লক্ষ্যে সু-পরিসর স্পেসে শাখাটিকে স্থানান্তর করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টাঙ্গাইল শাখার ব্যবস্থাপক জনাব মোঃ আব্দুল খালেক।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর জনসংযোগ বিভাগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান জনাব মোঃ সামছুদ্দোহা, ময়মনসিংহ শাখার ব্যবস্থাপক জনাব মোঃ মাসুম বসুনিয়া, নাগরপুর শাখার ব্যবস্থাপক জনাব মোঃ আব্দুল হাকিম, বড়চওনা বাজার শাখার ব্যবস্থাপক জনাব মোঃ আব্দুল ওয়াদুদ এবং কালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব কামরুল হাসান-সহ স্থানীয় ব্যবসায়ী, গ্রাহক এবং শুভানুধ্যায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মিঞা কামরুল হাসান চৌধুরী বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক আধুনিক প্রযুক্তির সমন্বয়ে উন্নত সেবা প্রদান করায় প্রতিনিয়ত এ ব্যাংকের গ্রাহক ও শাখা সম্প্রসারিত হচ্ছে। ক্রমবর্ধমান গ্রাহক চাহিদা ও সমাজের সর্বস্তরের গ্রাহকদেরকে সেবা প্রদানই আমাদের অন্যতম লক্ষ্য। নতুন উদ্যোক্তা সৃষ্টির লক্ষ্যে এবং ব্যবসা বাণিজ্যে তুলনামূলক কম মুনাফা হারে শাহ্জালাল ইসলামী ব্যাংক বিনিয়োগ সুবিধা প্রদান করছে বলে তিনি জানান। তাছাড়া বড়চওনা এলাকার সার্বিক ব্যবসা-বাণিজ্যের উন্নয়নে শাহ্জালাল ইসলামী ব্যাংক আরো বেশি অবদান রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ব্যাংকের শাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ