গভর্নেন্স ডিসক্লোজারসে” “প্রথম স্থান” অর্জন করেছে

সাউথইস্ট ব্যাংক লিমিটেড “কর্পোরেট গভর্নেন্স ডিসক্লোজারস” ক্যাটাগরি-তে “প্রথম স্থান” ও সর্বোত্তম বার্ষিক প্রতিবেদনের জন্য বাংলাদেশের “বেসরকারী ব্যাংক” ক্যাটাগরিতে “যুগ্মভাবে দ্বিতীয় স্থান” অর্জন করেছে। দ্য ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএবি) কর্তৃক আয়োজিত ১৯তম আইসিএবি ন্যাশনাল অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ২০১৮ সালের সর্বোত্তম বার্ষিক প্রতিবেদনের জন্য এই মর্যাদাপূর্ণ পুরষ্কার প্রদান করেছে। এছাড়াও, সাউথ এশিয়ান ফেডারেশন অব অ্যাকাউন্ট্যান্টস (সাফা) অ্যাওয়ার্ড-২০১৮ এ সর্বোত্তম বার্ষিক প্রতিবেদনের জন্য সাউথইস্ট ব্যাংক লিমিটেড “সার্ক অ্যানিভার্সেরি অ্যাওয়ার্ড ফর কর্পোরেট গভর্নেন্স ডিসক্লোজারস” ক্যাটাগরি-তে “প্রথম রানারআপ” এবং “বেসরকারী ব্যাংক” ক্যাটাগরি-তে “যুগ্মভাবে দ্বিতীয় রানারআপ” অ্যাওয়ার্ড অর্জন করেছে।

সাউথইস্ট ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এম কামাল হোসেন অনুষ্ঠানের প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় বাণিজ্য মন্ত্রী টিপু মুন্সী, এমপি এর নিকট থেকে অ্যাওয়ার্ড সমূহ গ্রহন করেন।

দ্য ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএবি) এবং সাউথ এশিয়ান ফেডারেশন অব অ্যাকাউন্ট্যান্টস (সাফা) সাউথইস্ট ব্যাংকের ২০১৮ সালের বার্ষিক প্রতিবেদন বিশদ বিশ্লেষণ করে ব্যাংকের কর্মদক্ষতা, উৎসাহব্যঞ্জক আার্থিক ফলাফল ও সূচকসমূহ, শেয়ারহোল্ডারদের প্রতি জবাবদিহিতা নিশ্চিতকরণে আর্থিক প্রতিবেদনে পর্যাপÍ তথ্য প্রকাশ, কর্পোরেট সুশাসন ও সংশ্লিষ্ট নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষের আইন ও বিধান সমূহ পরিপালনকারী প্রতিষ্ঠান হিসাবে মর্যাদাপূর্ণ এই অ্যাওয়ার্ড প্রদান করেছে।

image_printপ্রিন্ট করুন
শেয়ার করুনঃ