যমুনা ব্যাংক ফাউন্ডেশন এর উদ্যেগে ও অর্থায়নে, নোয়াখালীর বেগমগঞ্জে এ.মজিদ উচ্চ বিদ্যালয়ে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

যমুনা ব্যাংক ফাউন্ডেশন এর উদ্যেগে ও অর্থায়নে, নোয়াখালীর বেগমগঞ্জে এ.মজিদ উচ্চ বিদ্যালয়ে বিনামূল্যে চক্ষু, দন্ত, গাইনী, ডায়াবেটিস ও সাধারণ চিকিৎসা সেবার আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক ও সেতু মন্ত্রালয়ের সচিব মোহাম্মদ বেলায়েত হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যমুনা ব্যাংক ফাউন্ডেশন ও যমুনা ব্যাংক নির্বাহী কমিটির চেয়ারম্যান আলহাজ্ব নুর মোহাম্মদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যমুনা ব্যাংকের পরিচালক কানুতোষ মজুমদার, যমুনা ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহমেদ। সম্মানিত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা প্রসাশক তন্ময় দাস, জেলা পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন, চৌমহনী সরকারী এস.এ কলেজের অধ্যক্ষ এ.এইচ. এম ফারুকসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও বিপুল সংখ্যক সাধারণ মানুষ।

অনুষ্ঠানে প্রায় ৩২৪০ জন রোগীর চিকিৎসাসহ বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয় এবং ৩২৯ জন রোগীকে বিনামূল্যে চক্ষু অপারেশনের জন্য বাছাই করা হয়। এছাড়াও অভিজ্ঞ ডাক্তার দ্বারা দাঁতের রোগীদের বিশেষ চিকিৎসা সেবা দেওয়া হয়।

image_printপ্রিন্ট করুন
শেয়ার করুনঃ