শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

UCB Bank

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড ও চ্যানেল আই এর হৃদয়ে মাটি ও মানুষের মধ্যে চুক্তি স্বাক্ষর

প্রকাশঃ

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) এবং চ্যানেল আই এর কৃষি বিষয়ক কার্যক্রম হৃদয়ে মাটি ও মানুষের মধ্যে গত ৩০ ডিসেম্বর ২০১৯ তারিখে চ্যানেল আই ভবনে শস্যসহায় বিষয়ক কার্যক্রমের যাত্রা বিষয়ক পারস্পারিক চুক্তি স্বাক্ষরিত হয়। শস্যসহায় কার্যক্রমের মাধ্যমে সহজ শর্তে প্রান্তিক কৃষকদের ঋণ সুবিধা প্রদান করা হবে।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহম্মদ শওকত জামিল এবং চ্যানেল আই এর ডিরেক্টর ও হেড অব নিউজ জনাব শাইখ সিরাজ স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।
ইউসিবি’র ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহম্মদ শওকত জামিল বলেন, শস্যসহায় কার্যক্রমের মাধ্যমে কৃষকদের মাঝে ঝামেলাহীন ও সহজ শর্তে ঋণ প্রদান করা সহজ হবে।

চ্যানেল আই এর ডিরেক্টর ও হেড অব নিউজ জনাব শাইখ সিরাজ বলেন, চ্যানেল আই এর কৃষি বিষয়ক কার্যক্রম হৃদয়ে মাটি ও মানুষের যোগাযোগ কাঠামোর মাধ্যমে কৃষকদের ব্যাংক ঋণ প্রদান সহজতর হবে।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইউসিবি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আরিফ কাদরী; ইউসিবি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ মামদুদুর রশীদ; ইউসিবি’র এসইভিপি ও কোম্পানি সেক্রেটারি জনাব এ টি এম তাহমিদুজ্জামান এফসিএস; ইউসিবি’র ইভিপি ও হেড অব ব্র্যান্ড মার্কেটিং এন্ড কর্পোরেট এ্যাফেয়ার্স জনাব জাভেদ ইকবাল; চ্যানেল আই এর সিনিয়র নিউজ এডিটর জনাব আদিত্য শাহীন; চ্যানেল আই অনলাইনের এডিটর, মাল্টিমিডিয়া জনাব তৌফিক আহমেদ; চ্যানেল আই এর স্পেশাল করেসপন্ডেন্ট রিজভী নেওয়াজ এবং চ্যানেল আই এর সিনিয়র রিপোর্টার জহির মুননা সহ উভয় প্রতিষ্ঠানের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, শস্যসহায় কার্যক্রমের মাধ্যমে কৃষি ঋণ প্রদানের পাশাপাশি প্রয়োজন সাপেক্ষে কৃষককে প্রযুক্তি, আবহাওয়া পূর্বাভাস ও বীমা সুবিধা প্রদানের ব্যবস্থা রয়েছে।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ