শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

UCB Bank

বাংলামোটরে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৮২তম শাখার শুভ উদ্বোধন

প্রকাশঃ

ঢাকার বাংলামোটরে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৮২তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। ৩০ ডিসেম্বর, সোমবার ব্যাংকের পরিচালক আলহাজ্জ ইঞ্জিনিয়ার খন্দকার মেসবাহ উদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যাংকের পরিচালক আলহাজ্জ মোঃ আনোয়ার হোসেন, আলহাজ্জ আব্দুল মালেক মোল্লা, এফবিসিসিআই এর ভাইস প্রেসিডেন্ট হাসিনা নেওয়াজ এবং প্রিন্স কর্পোরেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এ কাইয়ুম খান।

ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মোঃ ফজলুল করিম উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং নতুন শাখা ব্যবস্থাপক মোঃ জাহিদ হাসানকে পরিচয় করিয়ে দেন। এসময় এআইবিএল ঢাকা নর্থ জোনের হেড এবং এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মঞ্জুরুল আলমসহ ব্যাংকের ঊর্র্ধ্বতন কর্মকর্তা ও বিভিন্ন শাখার ব্যবস্থাপকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ্ এবং সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও হেড অব পিআর জালাল আহমেদ। এসময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের পরিচালক আলহাজ্জ ইঞ্জিনিয়ার খন্দকার মেসবাহ উদ্দিন আহমেদ বলেন, শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি। মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক। তিনি নতুন শাখাসহ ব্যাংকের সকল শাখায় শরীয়াহ্ সম্মতভাবে সর্বোচ্চ গ্রাহকসেবার নিশ্চয়তা দেন।

ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমানে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে, ইনশাহ-আল্লাহ।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ