কেরানীগঞ্জে এক্সিম ব্যাংকের এজেন্ট ব্যাংকিং এর উদ্বোধন

অব্যাহত অগ্রগতির ধারাবাহিকতায় উদ্বোধন করা হলো এক্সিম ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট। গত (মার্চ ০৮, ২০২০) কেরানীগঞ্জের লাখিরচরে এজেন্ট ব্যাংকিং আউটলেট এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া। এ সময় আরও উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ফিরোজ হোসেন, উপব্যবস্থাপনা পরিচালক মোঃ হুমায়ূন কবিরসহ প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ, কেরাণীগঞ্জ এজেন্ট ব্যাংকিং আউটলেট এর সত্তাধিকারী, ঢাকা শিল্পনগরী মালিক সমিতির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও কেরানীগঞ্জ জুট মিলস্ লিঃ ব্যবস্থাপনা পরিচালক সারোয়ার হোসেইন ও এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া ব্যাংকের আমানত প্রকল্পসমূহ এবং ব্যবসা বনিজ্যে প্রসারে ব্যাংকের বহুমূখী বিনিয়োগ প্রকল্পের কথা উল্লেখ করেন। তিনি আরো বলেন, তৃণমূল পর্যায়ে গ্রাহকদের কাছে সব ধরনের ব্যাংকিং সেবা পৌঁছে দিতে এক্সিম ব্যাংক সবসময় চেষ্টা চালিয়ে যাচ্ছে, তারই ধারাবাহিকতায় আজ এই এজেন্ট ব্যাংকিং আউলেট উদ্বোধন করা হলো।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ জুট ফাইবারস্ লিঃ এর চেয়ারম্যান মোঃ মোস্তাক হোসাইন, রিলায়েন্স জুট মিলস্ লিঃ এর চেয়ারম্যান ইস্তিয়াক হোসেন, ঢাকা শিল্প মালিক সমিতির সভাপতি হোসেন এ সিকদার, জিনজিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাকুর হোসেন সাকুসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

image_printপ্রিন্ট করুন
শেয়ার করুনঃ