শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

UCB Bank

ছুটির বাড়তি দিনগুলোতে বিকেল ৩টা পর্যন্ত ব্যাংক খোলা থাকবে

প্রকাশঃ

প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ রোধ করতে সরকার ঘোষিত সাধারণ ছুটির বর্ধিত দিনে ব্যাংক লেনদেনের সময় বাড়াল বাংলাদেশ ব্যাংক। সাধারণ ছুটির বাড়তি দিনগুলোতে লেনদেন হবে সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত। আর লেনদেন পরবর্তী কাজ সম্পন্নের জন্য ব্যাংক খোলা থাকবে বেলা ৩টা পর্যন্ত। আজ বৃহস্পতিবার বাংলাদেশ ব্যাংকের এক সার্কুলারে এ সিদ্ধান্তের কথা জানানো হয়।

এতে বলা হয়, ‘সরকার কর্তৃক ইতিপূর্বে ঘোষিত সাধারণ ছুটির চলমান মেয়াদ বৃদ্ধি করার প্রেক্ষিতে আগামী ০৫ এপ্রিল ২০২০ তারিখ থেকে ০৯ এপ্রিল ২০২০ তারিখ পর্যন্ত দৈনিক ব্যাংকিং লেনদেনের সময়সূচি সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত পুনঃনির্ধারণ করা হলো। এক্ষেত্রে লেনদেন পরবর্তী আনুষঙ্গিক কার্যক্রম সম্পাদনের জন্য সংশ্লিষ্ট শাখা এবং প্রধান কার্যালয়ের সংশ্লিষ্ট বিভাগ বিকেল ৩টা পর্যন্ত খোলা রাখা যাবে।’

সার্কুলারে আরও বলা হয়, উল্লেখিত সময়ে গ্রাহকরা নগদ জমা, উত্তোলন, পে-অর্ডার ইস্যু ও সীমিত আকারে চেকের বিপরীতে লেনদেন করতে পারবেন। প্রথম দফা সাধারণ ছুটির দিনগুলোতে সকাল ১০টা থেকে বেলা ১২টা পর্যন্ত লেনদেন এবং পরবর্তী কাজ সম্পন্নের জন্য দেড়টা পর্যন্ত ব্যাংক খোলা ছিল।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ