ভান্ডারিয়ায় এনআরবিসি ব্যাংকের উপশাখার কার্যক্রম শুরু

এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে জেলা পরিষদ মার্কেট, ভান্ডারিয়া, পিরোজপুরে শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম। বুধবার ২৪ জুন, ২০২০ ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ব্যাংকের সম্মানিত চেয়ারম্যান জনাব পারভেজ তমাল। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপশাখার উদ্বোধন করেন জনাব পিরোজপুর জেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব মহিউদ্দিন মহারাজ। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মিরাজুল ইসলাম, ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব ফাইজুর রশিদ খশরু জমাদ্দার, উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মো. নাজমুল আলম।

এসময় প্রধান কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব মো. মুখতার হোসেন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও এনআরবিসি ইসলামিক ব্যাংকিং উইন্ডো ‘আল আমিন’ এর প্রধান জনাব কাজী মো. তালহা।

এনআরবিসি ব্যাংকের সম্মানিত চেয়ারম্যান জনাব পারভেজ তমাল বলেন, করোনাভাইরাসের এই মহামারির সময়ে এনআরবিসি ব্যাংক ক্ষুদ্র ব্যবসায়ীদের পাশে থাকবে। তিনি বলেন, করোনাভাইরাস প্রতিরোধে এনআরবিসি সব সময় মাঠে থেকে মানুষকে ব্যাংকিং ও চিকিৎসা সেবা দেবে।

অনুষ্ঠানে ব্যাংকের বরিশাল শাখার প্রধান জে কে এ এম মাকসুদ বিন হারুন, ভান্ডারিয়া উপশাখার ইনচার্জসহ সম্মানিত গ্রাহকবৃন্দ, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, এনআরবিসি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে এনআরবিসি হোম লোন ৯৯৯, রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, বিআরটিএ ফি গ্রহণ, ভূমি রেজিস্ট্রেশন সংক্রান্ত ফি গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা। এছাড়া, এই সকল সেবা এক সাথে পেতে রয়েছে মোবাইল অ্যাপস ‘‘এনআরবিসি প্লানেট’’। এছাড়া গ্রাহক সহজেই তার একাউন্ট থেকে এনআরবিসি প্লানেটের মাধ্যমে যেকোন বিকাশ নম্বরে টাকা পাঠাতে পারবেন।

image_printপ্রিন্ট করুন
শেয়ার করুনঃ