শনিবার, ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

আগামী সপ্তাহে ৪ কোম্পানির পর্ষদ সভা

প্রকাশঃ

আগামী সপ্তাহের পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানি পর্ষদ সভার সময়সূচি ঘোষণা করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে-

অ্যাপেক্স স্পিনিং অ্যান্ড নিটিং লিমিটেড: আগামী ২০ অক্টোবর বিকাল ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় গত ৩০ জুন তারিখে সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত  আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

সভা থেকে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা সংক্রান্ত সিদ্ধান্ত নেবে পরিচালনা পরিষদ। কোম্পানিটি ২০১৮ সালে ২০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

অ্যাপেক্স ফুডস লিমিটেড:  আগামী ২০ অক্টোবর বিকাল ৩টা ৩০ মিনিটে কোম্পানির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় গত ৩০ জুন তারিখে সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত  আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

সভা থেকে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা সংক্রান্ত সিদ্ধান্ত নেবে পরিচালনা পরিষদ। কোম্পানিটি ২০১৮ সালে ২০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

ওয়াটা কেমিক্যালস লিমিটেড: আগামী ২০ অক্টোবর বিকাল ৫টা ১৫ মিনিটে কোম্পানির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় গত ৩০ জুন তারিখে সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত  আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

সভা থেকে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা সংক্রান্ত সিদ্ধান্ত নেবে পরিচালনা পরিষদ। কোম্পানিটি ২০১৮ সালে ৪০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

ম্যারিকো বাংলাদেশ: আগামী ২১ অক্টোবর বিকাল ৫টায় কোম্পানির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানির ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন করা হবে।

উল্লেখ্য, কোম্পানিটি ২০০৯ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ