শনিবার, ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

৭ কোম্পানির পর্ষদ সভার তারিখ ঘোষণা

প্রকাশঃ

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৭ কোম্পানির পরিচালনা পর্ষদের সভার তারিখ ও সময়সূচি ঘোষণা করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর পর্ষদ সভার সময়সূচী:

প্রগতি ইন্স্যুরেন্স লিমিটেডের পরিবর্তিত পর্ষদ সভা আগামী ২৮ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। এর আগে কোম্পানিটি ২৩ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় পর্ষদ সভা করার ঘোষণা দিয়েছিল। সভায় কোম্পানির ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন করা হবে। উল্লেখ্য, কোম্পানিটি ১৯৯৬ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়।

ডেল্টা ব্রাক হাউজিং লিমিটেডের তৃতীয় প্রান্তিক প্রকাশের পর্ষদ সভা আগামী ২৭ অক্টোবর বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানির ৩০ সেপ্টেম্বর, ১৯ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে। উল্লেখ্য, দ্বিতীয় প্রান্তিকে (জানুয়ারি-জুন, ১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪ টাকা ৩৬ পয়সা।

সিটি জেনারেল ইন্স্যুরেন্স লিমিটেডের তৃতীয় প্রান্তিক প্রকাশের পর্ষদ সভা আগামী ২৮ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানির ৩০ সেপ্টেম্বর, ১৯ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে। উল্লেখ্য, দ্বিতীয় প্রান্তিকে (জানুয়ারি-জুন, ১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬২ পয়সা।

এসএস স্টিল লিমিটেডের পর্ষদ সভা আগামী ২৮ অক্টোবর বিকাল সাড়ে ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় গত ৩০ জুন তারিখে সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে। সভা থেকে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা সংক্রান্ত সিদ্ধান্ত নেবে পরিচালনা পরিষদ। কোম্পানিটি ২০১৯ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়। প্রথমবারের মতো শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করতে পারে।

গোল্ডেন সন লিমিটেডের পর্ষদ সভা আগামী ২৯ অক্টোবর বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় গত ৩০ জুন তারিখে সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে। সভা থেকে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা সংক্রান্ত সিদ্ধান্ত নেবে পরিচালনা পরিষদ। কোম্পানিটি ২০১৮ সালে কোনো লভ্যাংশ দেয়নি।

সাভার রিফ্যাক্ট্ররিজ লিমিটেডের পর্ষদ সভা আগামী ৩০ অক্টোবর বিকাল সাড়ে ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় গত ৩০ জুন তারিখে সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে। সভা থেকে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা সংক্রান্ত সিদ্ধান্ত নেবে পরিচালনা পরিষদ। কোম্পানিটি ২০১৮ সালে কোনো লভ্যাংশ দেয়নি।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ