আর্মি স্টেডিয়ামে চলছে জয়বাংলা কনসার্ট

ঐতিহাসিক ৭ মার্চে বঙ্গবন্ধুর ভাষণের চেতনা পুনরুজ্জীবিত করতে আজ বিকালে বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে শুরু হচ্ছে বার্ষিক জয়বাংলা কনসার্ট।

সিআরআই এর উদ্যোগে দেশের শীর্ষস্থানীয় যুব নেটওয়ার্ক ইয়ং বাংলা ২০১৫ সাল থেকে প্রতিবছর যুব সমাজের মধ্যে স্বাধীনতার চেতনার পুনরুজ্জীবনে এই বিশাল কনসার্টের আয়োজন করে আসছে। আয়োজকরা জানান, দুপুর ১টা থেকে রাত ১০টা পর্যন্ত এই কনসার্টের সিডিউল রয়েছে।

অনুষ্ঠানস্থলে প্রবেশের জন্য সকাল সাড়ে ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত গেট খোলা থাকবে।

সিআরআই সমন্বয়ক তন্ময় আহমেদ বলেছেন, যানজট এবং প্রবেশ পথে নিয়মিত নিরাপত্তা চেকআপের জন্য ভীড় এড়াতে আয়োজকরা দর্শক ও অতিথিদের বেলা ১১টা থেকে বিকাল ২টার মধ্যে অনুষ্ঠানস্থলে (আর্মি স্টেডিয়াম) প্রবেশের অনুরোধ জানিয়েছেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষ্যে ১৭ মার্চ থেকে জাতি ‘মুজিব বর্ষ’ উদযাপন করতে যাচ্ছে, এ কারণে এবারের এই কনসার্ট অনুষ্ঠান ভিন্নমাত্রা লাভ করবে।

দেশের সেরা ব্রান্ডদল ফুয়াদ এন্ড ফ্রেন্ডস, আরবোভাইরাস, ক্রিপটিক ফেইট, শূন্য, চিরকূট, নেমেসিস, ভাইকিং, এফ মাইনর, মিনার, লালন, এভোয়েড রাফা কনসার্টে অংশ নেবে। ব্যান্ডদলগুলো পূর্ববর্তী বছরের ন্যায় স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের গানের পাশাপাশি নিজেদের গান পরিবেশন করবে। অনুষ্ঠানে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ এবং মহান স্বাধীনতা যুদ্ধের বিষয় গ্রাফিক্যাল উপস্থাপনা তুলে ধরা হবে।

image_printপ্রিন্ট করুন
শেয়ার করুনঃ