বৃহস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

UCB Bank

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর “বাৎসরিক ব্যবসায়িক সম্মেলন-২০২০” অনুষ্ঠিত

প্রকাশঃ

১৮ জানুয়ারি ২০২০ইং তারিখে রাজধানীর একটি হোটেলে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসজেআইবিএল) এর “বাৎসরিক ব্যবসায়িক সম্মেলন-২০২০” এর আয়োজন করা হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এম. শহীদুল ইসলাম-এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সম্মেলনে ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান জনাব মোঃ সানাউল্লাহ সাহিদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সম্মেলনে অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালকবৃন্দ জনাব আব্দুল হালিম, খন্দকার শাকিব আহমেদ, জনাব আক্কাচ উদ্দিন মোল্লা, ইঞ্জিনিয়ার মোঃ তৌহিদুর রহমান, জনাব মোহাম্মদ ইউনুছ, জনাব মোঃ গোলাম কুদ্দুছ, স্বতন্ত্র পরিচালক জনাব একরামুল হক, ব্যাংকের শরীয়াহ্ সুপারভাইজরী কমিটির সম্মানিত সদস্য প্রফেসর ড. মোঃ আব্দুর রশীদ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ জনাব আব্দুল আজিজ ও এস. এম. মঈনুদ্দীন চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ জনাব মোঃ শাহ্জাহান সিরাজ, জনাব এম. আখতার হোসেন, মিঞা কামরুল হাসান চৌধুরী ও জনাব ইমতিয়াজ ইউ. আহমেদ উপস্থিত ছিলেন। ব্যাংকের প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগের প্রধানগণ ও নির্বাহীবৃন্দ এবং ১৩২টি শাখার ব্যবস্থাপকগণ সম্মেলনে যোগদান করেন।

সম্মেলনে বিগত বছরের ব্যবসায়িক লক্ষ্যমাত্রার মূল্যায়ন ও ব্যাংকের সার্বিক অগ্রগতি সম্পর্কে বিশদ আলোচনা করা হয় এবং চলতি বছরের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনের জন্য কলাকৌশল নিরূপন এবং প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করা হয়। সম্মেলনে বিগত বছরের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনকারী শাখা ব্যবস্থাপক এবং প্রধান কার্যালয়ের নির্বাহীদের বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ