বুধবার, ১৭ই এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এবং ওন দ্যা ওয়ার্ল্ড কোম্পানীর মধ্যে ইএমআই সমঝোতা স্মারক স্বাক্ষর

প্রকাশঃ

২০ জানুয়ারি ২০২০ইং তারিখে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর করপোরেট প্রধান কার্যালয়ে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এবং ওন দ্যা ওয়ার্ল্ড কোম্পানী লিমিটেড (ট্যুরস এন্ড ট্রাভেল কোম্পানী, যা গুলশান-১ এ জব্বার টাওয়ারে অবস্থিত) এর মধ্যে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়। শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এম. শহীদুল ইসলাম এর উপস্থিতিতে ব্যাংকের এসভিপি ও কার্ড ডিভিশনের প্রধান জনাব মোঃ মারুফুর রহমান খান এবং ওন দ্যা ওয়ার্ল্ড কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মিসেস তানজিন জামান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

এই সমঝোতা চুক্তির ফলে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ডেবিট এবং ক্রেডিট কার্ড হোল্ডারগণ ওন দ্যা ওয়ার্ল্ড কোম্পানী লিমিটেড এর মাধ্যমে ভ্রমণ টিকেট এবং ল্যান্ড প্যাকেজ ক্রয়ের ক্ষেত্রে ৩ থেকে ১২ মাস পর্যন্ত ০% হারে ইএমআই সুবিধা ভোগ করতে পারবেন।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল আজিজ ও জনাব এস. এম. মঈনুদ্দীন চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ জনাব এম. আখতার হোসেন, মিঞা কামরুল হাসান চৌধুরী ও ইমতিয়াজ ইউ. আহমেদ, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশন এর প্রধান জনাব মোঃ সামছুদ্দোহা (শিমু), কোম্পানী সচিব জনাব মোঃ আবুল বাশার, ব্যাংকের সিএফও জনাব মোঃ জাফর ছাদেক এবং এসভিপি জনাব মোহাম্মদ আবু সায়েম-সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধŸতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ