শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

UCB Bank

শিবচর, মাদারীপুরে এনআরবিসি ব্যাংকের উপশাখার কার্যক্রম শুরু

প্রকাশঃ

এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে হাসান মার্কেট (দ্বিতীয় তলা), খলিফা পট্টি, শিবচর বাজার, মাদারীপুরে শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম। শনিবার ২৫ ডিসেম্বর, ২০২০, প্রধান অতিথি হিসেবে শিবচর উপশাখার কার্যক্রমের উদ্বোধন করেন জাতীয় সংসদের মাননীয় চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনআরবিসি ব্যাংকের সম্মানিত চেয়ারম্যান জনাব এস এম পারভেজ তমাল।

অনুষ্ঠানে অতিথি ছিলেন মাদারীপুর জেলা আওয়ামীলীগের সিনিয়র সভাপতি জনাব মুনির চৌধুরী, শিবচর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শামসুদ্দিন খান, এনআরবিসি ব্যাংকের সম্মানিত অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও এনআরবিসি ইসলামিক ব্যাংকিং উইন্ডো ‘আল আমিন’ এর প্রধান জনাব কাজী মো. তালহা, শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মো. আসাদুজ্জামান।

প্রধান অতিথি চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি বলেন, স্বচ্ছতা, কার্যকর সেবা এবং আধুনিক প্রযুক্তির মাধ্যমে এনআরবিসি ব্যাংক ব্যাকিং সেক্টরে একটি ব্যবসা বান্ধব ব্যাংক হিসেবে প্রতিষ্ঠিত হবে। তিনি বলেন এই অঞ্চলের আর্থ-সামাজিক উন্নয়নসহ সার্বিক উন্নয়নে এনআরবিসি ব্যাংক পাশে থাকবে।

ব্যাংকের চেয়ারম্যান পারভেজ তমাল বলেন এনআরবিসি ব্যাংক প্রতিষ্ঠার শুরু থেকেই নিত্য-নতুন প্রযুক্তির ব্যবহার অব্যাহত রেখেছে। তিনি বলেন, প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমেই ভূমি রেজিস্ট্রেশন ফি, বিআরটিএ’র ফি আদায়, রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা প্রদান করে যাচ্ছে। এছাড়াও তিনি জানান, গ্রাহকের ব্যাংকিং কার্যক্রমকে সহজ ও স্বাচ্ছন্দ্যময় করে তুলতে এনআরবিসি ব্যাংক নিয়ে এসেছে ‘এনআরবিসি প্লানেট’।

অনুষ্ঠানে ব্যাংকের কমিউনিকেশন বিভাগের প্রধান জনাব মো. রুহুল আমিন,সাপোর্ট সার্ভিসেস এন্ড ব্রাঞ্চেস বিভাগের প্রধান মেজর (অব:) পারভেজ হোসেন, শিবচর উপশাখার ইনচার্জ জনাব মোঃ আব্দুল হালিম, সম্মানিত গ্রাহকবৃন্দ, ব্যবসায়ী, গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ