জাতীয় রপ্তানি ট্রফি ২০১৬-২০১৭ অর্জনকারী রপ্তানিকারকদের সংবর্ধনা দিয়েছে অগ্রণী ব্যাংক

প্রিন্ট

জাতীয় রপ্তানি ট্রফি ২০১৬-২০১৭ অর্জনকারী অগ্রণী ব্যাংক লিমিটেড এর গ্রাহক প্রতিষ্ঠানসমূহকে বাণিজ্যিক ব্যাংক গুলোর মধ্যে সর্বপ্রথম অগ্রণী ব্যাংকের পক্ষ থেকে এক সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান অনুষ্ঠান অগ্রণী ব্যাংক ভবনের ৬ষ্ঠ তলায় বোর্ড রুমে গত ৩০-০৯-২০১৯ তারিখে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আসাদুল ইসলাম , সিনিয়র সচিব, আর্থিক প্রতিষ্ঠান বিভাগ, অর্থ মন্ত্রণালয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংক লিমিটেড এর সম্মানিত পরিচালকবৃন্দ এবং বাংলাদেশ ব্যাংকের পর্যবেক্ষক মহোদয়। সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন জনাব ড. জায়েদ বখ্ত, বিশিষ্ট অর্থনীতিবিদ ও চেয়ারম্যান, পরিচালনা পর্ষদ, অগ্রণী ব্যাংক লিমিটেড। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ এবং মহাব্যবস্থাপকবৃন্দসহ সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। প্রধান অতিথি অগ্রণী ব্যাংক লিমিটেড কর্তৃক এ ধরণের অনুষ্ঠানের উদ্যোগ নেয়ার জন্য ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন। রপ্তানিতে অসামান্য অবদানের জন্য রপ্তানিকারকদেরকে প্রকৃত বীর বলে অভিহিত করেছেন। নতুন নতুন বাজারে প্রবেশ এবং অপ্রচলিত পণ্য রপ্তানির উপর গুরুত্ব আরোপ করেন এবং প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত ভিশন ২০২১ এবং ২০৪১ বাস্তবায়নের জন্য সকলকে একযোগে কাজ করার আহবান করেছেন ।

উক্ত সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান অনুষ্ঠানে উপস্থিত থেকে ক্রেষ্ট গ্রহণ করেনঃ
নোমান টেরি টাওয়াল মিলস লিঃ, প্রাণ এগ্রো লিঃ, জাবের এন্ড জুবায়ের ফেব্রিক্স, এনভয় টেক্সটাইল লিঃ, বে-ফুড ওয়্যার লিঃ, এফবি ফুট ওয়্যার লিঃ, বিআরবি ক্যাবল ইন্ডাঃ লিঃ, অ্যালিন ফুট প্রডাক্ট লিঃ, অ্যালিন ফুডস্ ট্রেড, রংপুর মেটাল ইন্ডাষ্ট্রিজ, ডিউরেবল প-াষ্টিকস লিঃ, বিএসআরএম স্টীলস, নিহাও ফুড কোং লিঃ, বিবিজে লেদার গুডস লিঃ, জাবের এন্ড জুবায়ের এক্সেসরীজ, হবিগঞ্জ এগ্রো লিঃ, অলপ-াষ্ট বাংলাদেশ লিঃ এবং, করিম জুট স্পিনার্স লিঃ ।

অনুষ্ঠানে আগত সম্মানিত অতিথিদের ধন্যবাদ জ্ঞাপন করেন জনাব মোহম্মদ শামস্-উল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও, অগ্রণী ব্যাংক লিমিটেড।

শেয়ার করুন