টাঙ্গাইল ও ময়মনসিংহ জেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মাঝে কৃষি বিনিয়োগ প্রদান করল শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড

প্রিন্ট

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক এবং বাংলাদেশ ব্যাংকের কৃষি ও পল্লী ঋণ নীতিমালা অনুযায়ী ২০১৯-২০২০ অর্থবছরের জন্য ডাল, তৈলবীজ, মসলা জাতীয় ফসল ও ভুট্টা চাষের জন্য টাঙ্গাইল ও ময়মনসিংহ জেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে ৪ শতাংশ মুনাফা হারে কৃষি বিনিয়োগ প্রদান করেছে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড। ১৩ জানুয়ারি ২০২০ইং তারিখে ব্যাংকের করপোরেট প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এম. শহীদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিনিয়োগ গ্রহীতাদের মধ্যে উক্ত বিনিয়োগের চেক হস্তান্তর করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ শাহ্জাহান সিরাজ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল আজিজ ও এস. এম. মঈনুদ্দীন চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক মিঞা কামরুল হাসান চৌধুরী, জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশন এর প্রধান জনাব মোঃ সামছুদ্দোহা (শিমু), কোম্পানী সচিব জনাব মোঃ আবুল বাশার, ব্যাংকের সিএফও জনাব মোঃ জাফর ছাদেক, এফসিএ এবং এসএমই ও কৃষি বিনিয়োগ বিভাগের প্রধান জনাব মোঃ আব্দুর রহিম-সহ ব্যাংকের নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন।

ব্যাংকের টাঙ্গাইল শাখার গ্রাহক রূপালী নকরেক, লিলি মাং সাং ও দানিয়েল কুবি, হালুয়াঘাট শাখার গ্রাহক লুইস তুষার চিসিম এবং হারুন ডিওয়া-কে বিনিয়োগ চেক প্রদান করা হয়।

শেয়ার করুন