এনআরবিসি ব্যাংকের টাউন হল সিটি মিটঃ চট্টগ্রাম অঞ্চল ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

প্রিন্ট

বৃহত্তর চট্টগ্রাম অঞ্চলের সকল শাখা ও উপ-শাখার ব্যবসায়িক প্রবৃদ্ধি ও দিক নির্দেশনা রূপায়নে এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড টাউন হল সিটি মিট ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত হয়। গত ১৭-১৮ জানুয়ারী ২০২০ইং তারিখ চট্টগ্রামের পেনিনসুলা হোটেলে উক্ত অনুষ্ঠান অনুর্ষ্ঠিত হয়। অনুষ্ঠান পরিচালনা করেন ব্যাংকের সম্মানিত চেয়ারম্যান জনাব এস এম পারভেজ তমাল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান ও পরিচালক জনাব মোহাম্মদ আদনান ইমাম, ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান জনাব এ এম সাইদুর রহমান, পরিচালক জনাব লকিয়ত উল্লাহ, পরিচালক জনাব একেএম মোস্তাফিজুর রহমান, পরিচালক জনাব মোহাম্মদ মনজুরুল ইসলাম এবং বিকল্প পরিচালক জনাব ডা. কুতুব উদ্দিন।

এছাড়া উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব মোঃ মুখতার হোসেন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব কাজী মোঃ তালহা, উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ রবিউল ইসলাম, এসইভিপি ও ইন্টারন্যাশনাল ডিভিশনের প্রধান জনাব কবির আহমেদ, এসইভিপি ও সিএফও জনাব হারুনুর রশিদ, এসইভিপি ও রিটেইল বিভাগের প্রধান জনাব হাফিজ ইমরোজ মাহমুদ, ইভিপি ও ফিনান্সসিয়াল ইনক্লুশন বিভাগের প্রধান জনাব কাজী মোঃ শাফায়েত কবির, ভিপি ও মানব সম্পদ বিভাগের প্রধান জনাব জনাব হায়দার আখলাক, ভিপি ও সিকিউরিটি ম্যানেজম্যান্ট বিভাগের প্রধান জনাব ফরহাদ সরকার, এফভিপি ও কমিউনিকেশন বিভাগের প্রধান জনাব মোঃ রুহুল আমিন।

চেয়ারম্যান জনাব এস এম পারভেজ তমাল বলেন এনআরবিসি ব্যাংক হবে গণমানুষের ব্যাংক এবং আশাবাদ ব্যক্ত করেন ব্যাংকিং সেবা দেশের প্রত্যন্ত অঞ্চলের ক্ষুদ্র ও প্রান্তিক মানুষের মাঝে পৌঁছে দিতে হবে। তিনি বলেন এনআরবিসি ব্যাংকের আল-আমিন ইসলামিক ব্যাংকিং উইং এর মাধ্যমে এ মাসেই গ্রাহকসেবা প্রদান করবে।

উল্লেখ্য, এনআরবিসি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে রেমিটেন্স সেবা, বিআরটিএ বিল কালেকশন, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা। এছাড়া, এই সকল সেবা এক সাথে পেতে রয়েছে মোবাইল অ্যাপ ‘‘প্লানেট’’।

শেয়ার করুন