অর্থপাচার ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধে সচেতনতা সৃষ্টির লক্ষে এক্সিম ব্যাংকে কর্মশালা অনুষ্ঠিত

প্রিন্ট

অর্থপাচার রোধ ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধে সচেতনতা সৃষ্টির লক্ষে বাংলাদেশ ব্যাংকের ধারাবাহিক কর্মসুচির আওতায় এক্সিম ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য ও উর্ধ্বতন নির্বাহীবৃন্দকে নিয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ (২৮ জানুয়ারি ২০২০) এক্সিম ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত এই কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মজুমদার এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএফআইইউ এর অপারেশনাল হেড ও বাংলাদেশ ব্যাংকের জেনারেল ম্যানেজার মোঃ জাকির হোসেন চৌধুরী। সম্মেলনে সভাপতিত্ব করেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

কর্মশালায় প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, এক্সিম ব্যাংক অর্থপাচার ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধে কেন্দ্রীয় ব্যাংকের নীতিমালা শতভাগ পরিপালন করে থাকে। বিশেষ অতিথি তাঁর বক্তব্যে মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধে এক্সিম ব্যাংকের গৃহীত পদক্ষেপের প্রশংসা করে বলেন, সকলকে নিজ নিজ অবস্থান থেকে মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন বিষয়ে সজাগ ও সচেতন থাকতে হবে।

কর্মশালায় এ ছাড়াও উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক মোঃ নজরুল ইসলাম স্বপন, নাসরিন ইসলাম, মোহাম্মদ আব্দুল্লাহ, মোঃ নূরুল আমিন ফারুক, অঞ্জন কুমার সাহা, লে. কর্নেল অবঃ সিরাজুল ইসলাম বীর প্রতিক (বার), রঞ্জন চৌধুরী, খন্দকার মোঃ সাইফুল আলম, এক্সিম ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ ফিরোজ হোসেন এবং উপব্যবস্থাপনা পরিচালক মোঃ হুমায়ূন কবীর, শাহ্ মোঃ আব্দুল বারী ও রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন বিএফআইইউ এর উপপরিচালক রোকনুজ্জামান।

শেয়ার করুন