ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড কর্তৃক চট্টগ্রামে শুদ্ধাচার বিষয়ক কর্মশালা আয়োজন

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) গত ২২ আগস্ট ২০১৯ তারিখে চট্টগ্রামে “জাতীয় শুদ্ধাচার কৌশল” বাস্তবায়নের অংশ হিসেবে শুদ্ধাচার বিষয়ক একটি কর্মশালার আয়োজন করে। উক্ত কর্মশালায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের চট্টগ্রাম কার্যালয়ের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী পরিচালক জনাব আবু ফরাহ মোঃ নাছের।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইউসিবি’র উপ-ব্যবস্থাপনা পরিচালক ও শুদ্ধাচার কমিটির সদস্য জনাব মোঃ আব্দুল্লাহ আল মামুন; ইউসিবি’র সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও শুদ্ধাচার কমিটির সদস্য জনাব মোহাম্মদ খোরশেদ আলম; ইউসিবি’র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জনাব মোঃ মোসলেহ উদ্দিন মনসুর; ইউসিবি’র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জনাব মোঃ আশরাফ উদ্দিন চৌধুরী এবং ইউসিবি’র ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট ও শুদ্ধাচার কমিটির যুগ্ম ফোকাল পয়েন্ট মিস শিরিন সুলতানা সহ চট্টগ্রাম ও ঢাকা অঞ্চলের বিভিন্ন উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

কর্মশালার প্রধান উদ্দেশ্য ছিল শুদ্ধাচার বিষয়ক সচেতনতা সৃষ্টি করা। কর্মশালার প্রধান অতিথি শুদ্ধাচার কর্মকৌশল পরিপালনে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের ভূমিকা ও গৃহীত কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন এবং ইউসিবি’র শুদ্ধাচার বিষয়ক কার্যক্রম ভবিষ্যতে আরো বিস্তৃত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

ক্যাপশনঃ ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড কর্তৃক চট্টগ্রামে “জাতীয় শুদ্ধাচার কৌশল” বাস্তবায়নের অংশ হিসেবে আয়োজিত শুদ্ধাচার বিষয়ক কর্মশালা’র প্রধান অতিথি বাংলাদেশ ব্যাংকের চট্টগ্রাম কার্যালয়ের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী পরিচালক জনাব আবু ফরাহ মোঃ নাছের। আরো উপস্থিত রয়েছেন ইউসিবি’র উপ-ব্যবস্থাপনা পরিচালক ও শুদ্ধাচার কমিটির সদস্য জনাব মোঃ আব্দুল্লাহ আল মামুন; ইউসিবি’র সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও শুদ্ধাচার কমিটির সদস্য জনাব মোহাম্মদ খোরশেদ আলম; ইউসিবি’র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জনাব মোঃ মোসলেহ উদ্দিন মনসুর; ইউসিবি’র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জনাব মোঃ আশরাফ উদ্দিন চৌধুরী এবং ইউসিবি’র ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট ও শুদ্ধাচার কমিটির যুগ্ম ফোকাল পয়েন্ট মিস শিরিন সুলতানা সহ চট্টগ্রাম ও ঢাকা অঞ্চলের বিভিন্ন উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

image_printপ্রিন্ট করুন
শেয়ার করুনঃ