বৃহস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

UCB Bank

নভোএয়ারে সুবিধা বঞ্চিত শিশুদের আকাশে উড়ার স্বপ্ন পূরণ

প্রকাশঃ

সুবিধা বঞ্চিত শিশুদের আকাশ ভ্রমণের স্বপ্ন পুরন করেছে দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। নভোএয়ার মঙ্গলবার বিভিন্ন বয়সের ২০ জন শিশুকে কক্সবাজারে ঘুরিয়ে নিয়ে আসে।
নভোএয়ার ঢাকা থেকে সকাল ৮টার ফ্লাইটে শিশুদের নিয়ে কক্সবাজার যায় এবং কক্সবাজার থেকে বিকাল সাড়ে ৪টার ফ্লাইটে ঢাকায় আসে। শিশুরা কক্সবাজারে বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত ও রেডিয়েন্ট ফিশ ওয়ার্ল্ডে আনন্দঘন সময় কাটায়।

স্বপ্ন পূরনের অনুভুতি প্রকাশ করে পঞ্চম শ্রেনীর ছাত্র তামজিদ ইসলাম বলেন, প্লেনে করে দীর্ঘতম সমুদ্র সৈকতে ঘুরতে যাব তা কখনো ভাবিনি। নভোএয়ারের কাছে কৃতজ্ঞ আমাদের এই স্বপ্নটাকে পূরন করার জন্য।
উম্মে হাবিবা বলেন, মেঘের উপর দিয়ে উড়োজাহাজে করে যাচ্ছি, এটি অসাধারন অনুভুতি। আমরা বীচে খেলা করেছি, ফিশ ওয়ার্ল্ডে গিয়ে নানা ধরনের মাছ দেখেছি অনেক মজা করেছি । এই ভ্রমণ আমার স্বপ্নের মতো হয়েছে।

এ ধরনের আয়োজন প্রসঙ্গে নভোএয়ার এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মফিজুর রহমান বলেন, সামাজিক দায়বদ্ধতার অংশ থেকেই নভোএয়ার এ ধরনের উদ্যেগ নেয়া হয়েছে। শিশুরাই জাতির ভবিষ্যৎ। তাদেরকে অনুপ্রেরনা দেয়ার জন্যই আমাদের এই প্রচেষ্টা। নভোএয়ার সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে বিনা মূল্যে ওষুধ বিতরন, খেলাধুলাসহ নানা আয়োজন করে থাকে।

নভোএয়ার প্রতিদিন ঢাকা থেকে কক্সবাজার, চট্টগ্রাম, সৈয়দপুর, যশোর, সিলেট, বরিশাল, রাজশাহী ও কলকাতায় ফ্লাইট পরিচালনা করছে।

নভোএয়ার এর বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করুন: ১৩৬০৩ অথবা ভিজিট করুন www.flynovoair.com

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ