শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

UCB Bank

দ্বিতীয় প্রান্তিকের প্রতিবেদন প্রকাশ করল ৩ কোম্পানি

প্রকাশঃ

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানি দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’ ১৯-ডিসেম্বর’ ১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। গতকাল (বুধবার) অনুষ্ঠীত কোম্পানির পরিচালনা পর্ষদের সভায় ওই প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর তা প্রকাশ করা হয়। ঢাকা স্টক একচেঞ্জ (ডিএসই) সুত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে: কাট্টালি টেক্সটাইল লিমিটেড, হামিদ ফেব্রিকস লিমিটেড এবং ইফাদ অটোস লিমিটেড।

কাট্টালি টেক্সটাইল: কোম্পানিটির দ্বিতীয় প্রান্তিকে শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৯ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৪৫ পয়সা।

আর প্রথম দুই প্রান্তিকে (জুলাই’ ১৯-ডিসেম্বর’ ১৯) কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ৫ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস)ছিল ৮৭ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০১৯ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৭ টাকা ২৪ পয়সা।

হামিদ ফেব্রিকস লিমিটেড: কোম্পানিটির দ্বিতীয় প্রান্তিকে শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৭ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস)ছিল ৩০ পয়সা।

আর প্রথম দুই প্রান্তিকে (জুলাই’ ১৯-ডিসেম্বর’ ১৯) কোম্পানিটির ইপিএস হয়েছে ৬০ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৬৭ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০১৯ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৪০ টাকা ৭১ পয়সা।

ইফাদ অটোস: কোম্পানিটির দ্বিতীয় প্রান্তিকে শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯৬ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস)ছিল ১ টাকা ৬১ পয়সা।

আর প্রথম দুই প্রান্তিকে (জুলাই’ ১৯-ডিসেম্বর’ ১৯)  কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ৪৭ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৩ টাকা ১৮ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০১৯ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৪০ টাকা ২৭ পয়সা।

শেয়ার করুনঃ

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ