বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

৬ মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভার তারিখ ঘোষণা

প্রকাশঃ

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬ মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভার তারিখ ঘোষণা করা হয়েছে। সভায় ফান্ডগুলোর ৩০ জুন, ১৯ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিক এবং ওই অর্থ বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা যায়।

ফান্ডগুলো হচ্ছে- ভ্যানগার্ড এএমএল রূপালী ব্যাংক ব্যালেন্সড ফান্ড, এশিয়ান টাইগার সন্ধানী লাইফ গ্রোথ ফান্ড, পপুলার লাইফ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, পিএইচপি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, ইবিএল এনআরবি মিউচ্যুয়াল ফান্ড ও এবি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড।

ভ্যানগার্ড এএমএল রূপালী ব্যাংক ব্যালেন্সড ফান্ড এর ট্রস্টি সভা ২৮ জুলাই, বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ১৯ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিক ও ওই অর্থ বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

এশিয়ান টাইগার সন্ধানী লাইফ গ্রোথ ফান্ড এর ট্রাস্টি সভা ২৯ জুলাই, দুপুর ২ টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ১৯ সমাপ্ত অর্থ বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

পপুলার লাইফ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড এর ট্রাস্টি সভা ৩০ জুলাই, দুপুর ২ টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ১৯ সমাপ্ত অর্থ বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

পিএইচপি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড এর ট্রাস্টি সভা ৩০ জুলাই, দুপুর ২ টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ১৯ সমাপ্ত অর্থ বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ইবিএল এনআরবি মিউচ্যুয়াল ফান্ড এর ট্রাস্টি সভা ৩০ জুলাই, দুপুর ২ টা ৫৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ১৯ সমাপ্ত অর্থ বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

এবি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড এর ট্রাস্টি সভা ৩০ জুলাই, বিকাল ৩ টা ০৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ১৯ সমাপ্ত অর্থ বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ