বৃহস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

UCB Bank

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড -এ ‘ক্যাপাসিটি ডেভেলপমেন্ট অব জেনারেল ব্যাংকিং অফিসিয়ালস’ শীর্ষক প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন

প্রকাশঃ

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক ট্রেনিং অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউট আয়োজিত ‘ক্যাপাসিটি ডেভেলপমেন্ট অব জেনারেল ব্যাংকিং অফিসিয়ালস’ শীর্ষক ৩ দিনব্যাপী প্রশিক্ষণ কোর্স ২৪ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার উদ্বোধন করা হয়। ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) মোঃ ফজলুল করিম প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করেন। এসময় ট্রেনিং ইনস্টিটিউটের প্রিন্সিপাল ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ আব্দুর রহিম দুয়ারী, ভাইস প্রেসিডেন্ট তৌহিদ সিদ্দিকী, এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোঃ মুজিবুর রহমানসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। কর্মশালায় ব্যাংকের প্রধান কার্যালয় ও বিভিন্ন শাখার জেনারেল ব্যাংকিং বিভাগের কর্মকর্তারা অংশগ্রহণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) মোঃ ফজলুল করিম বলেন, একটি শরীয়াহ্ ভিত্তিক আধুনিক ব্যাংক হিসেবে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক ব্যবসার প্রতিটি পর্যায়ে সততা, দক্ষতা এবং আন্তরিকতাকে অগ্রাধিকার দিয়ে থাকে। একজন ব্যাংকারকে বিভিন্ন অর্থনৈতিক লেনদেনের ক্ষেত্রে অবশ্যই দেশের আইন এবং প্রচলিত পদ্ধতিগুলো সম্পর্কে স্পষ্ট ধারণা রাখতে হবে। বিশেষ করে ব্যাংকিংয়ের বিভিন্ন নীতিমালা এবং নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষের নির্দেশনাসমূহ পুঙ্খানুপুঙ্খভাবে পরিপালন নিশ্চিত করতে হবে। এর ফলে দেশের অর্থনীতির ভিত্তি দৃঢ় হবে এবং গ্রাহকগণ প্রকৃত ব্যাংকিং সেবা পাবেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ