বৃহস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

UCB Bank

বিএমবিএ’র নির্বাচন ২১ ডিসেম্বর

প্রকাশঃ

বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশন (বিএমবিএ) এর ২০২০-২১ মেয়াদের জন্য কার্যনির্বাহী কমিটির নির্বাচন আগামী ২১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। বিএমবিএ-এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

তথ্য মতে, মঙ্গলবার আসন্ন নির্বাচনের লক্ষে সিডিউল ঘোষণা করা হয়েছে। নির্বাচনের দিন সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিরতিহীন ভোটগ্রহণ করা হবে।

নির্বাচন বোর্ডের চেয়ারম্যান মুহাম্মদ এ হাফিজ নির্বাচনের এ সিডিউল ঘোষণা করেছেন। বোর্ডে সদস্য হিসেবে রয়েছেন তানিয়া শারমিন ও মো. ইসরাইল হোসেন।

আগামী ৩ নভেম্বর চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে। নভেম্বর কার্যনির্বাহী সদস্য পদের জন্য মনোনয়ন পত্র বিতরণ শুরু হবে। যা দাখিলের জন্য সর্বশেষ সময়সীমা ১৪ নভেম্বর। ১৬ নভেম্বর যাছাই-বাছাই শেষে বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে। প্রার্থিত্য প্রত্যাহারের জন্য ২৮ নভেম্বর পর্যন্ত সময় থাকবে। একইদন বিকাল ৪টায় চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।

এরপর ২১ ডিসেম্বর সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোটগ্রহণ করা হবে। যা ওইদিনই গণনা শেষে প্রাথমিক ফলাফল ঘোষণা করা হবে। নির্বাচনের মাধ্যমে সভাপতি, দুই জন সহসভাপতি, মহাসচিব, কোষাধ্যক্ষ ও ৬ জন সদস্যসহ মোট ১১ সদস্যের কার্যকরি পরিষদ নির্বাচিত হবেন।

ভোটগ্রহণের স্থান এখনো নির্ধারন করা হয়নি, যা পরবর্তীতে জানানো হবে।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ