বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

রাজবাড়ীতে এনআরবিসি ব্যাংকের ৬৯তম শাখার যাত্রা শুরু

প্রকাশঃ

এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে মৃধা মার্কেট ( দ্বিতীয় তলা), ১ নং রেলগেট, রাজবাড়ী সদরে শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম। রোববার ০৬ অক্টোবর, ২০১৯, ৬৯তম শাখার কার্যক্রমের উদ্বোধন করেন রাজবাড়ী-২ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব মো. জিল্লুল হাকিম এবং সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব কাজী কেরামত আলী। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনআরবিসি ব্যাংকের সম্মানিত পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান জনাব রফিকুল ইসলাম মিয়া আরজু। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জনাব মোঃ আখতারুল ইসলাম বাচ্চু, সম্মানিত শেয়ারহোল্ডার, এনআরবিসি ব্যাংক লিমিটেড, জবাব কাজী ইরাদাত আলী, সভাপতি, রাজবাড়ী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেড, রাজবাড়ী অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ সালাহউদ্দিন।

এসময় সাংসদ জিল্লুল হাকিম বলেন, রাজবাড়ী জেলায় কৃষিনির্ভর শিল্প কারখানা গড়ে ওঠার অপার সম্ভাবনা রয়েছে। তিনি আশা করেন, এনআরবিসি ব্যাংক এক্ষেত্রে কৃষিশিল্প গড়ে তুলতে পৃষ্ঠপোষকতা করবে।
সাংসদ কাজী কেরামত আলী বলেন, এনআরবিসি ব্যাংক তার এসএমই সেবার মাধ্যমে এই অঞ্চলে ক্ষুদ্র উদ্যোক্তা তৈরিতে ভুমিকা রাখতে পারে।

অনুষ্ঠানে ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক জনাব কাজী মো. তালহা ও জনাব মো. মুখতার হোসেন, সাপোর্ট সার্ভিসেস এন্ড ব্রাঞ্চেস বিভাগের প্রধান মোহাম্মদ মোস্তাহাক, জনসংযোগ বিভাগের প্রধান মো. রুহুল আমিন, সিকিউরিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রধান ফরহাদ সরকার, রাজবাড়ী শাখার ব্যবস্থাপক জনাব নাজমুল হাসান, সম্মানিত গ্রাহকবৃন্দ, ব্যবসায়ী, গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। উল্লেখ্য, এনআরবিসি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা। এছাড়া, এই সকল সেবা এক সাথে পেতে রয়েছে মোবাইল অ্যাপ ‘‘প্লানেট’’।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ