শনিবার, ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

অটিজম নিয়ে কাজ করা বেসরকারী প্রতিষ্ঠান Parents Forum for Differently Able (PFDA)-কে আর্থিক সহযোগিতা প্রদান করল শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড

প্রকাশঃ

শাহ্জালাল ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের সিএসআর কার্যক্রমের অংশ হিসেবে Parents Forum for Differently Able (PFDA)- নামক শীর্ষক একটি বেসরকারী প্রতিষ্ঠানকে আর্থিক সহযোগিতা প্রদান করেছে। ২২ অক্টোবর ২০১৯ইং তারিখে ব্যাংকের করপোরেট প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এম. শহীদুল ইসলাম Parents Forum for Differently Able (PFDA)-এর সভাপতি মিসেস সাজিদা রহমান ড্যানি এর নিকট আনুষ্ঠানিকভাবে উক্ত আর্থিক অনুদানের চেক হস্তান্তর করেন।

Parents Forum for Differently Able (PFDA) মূলত একটি বেসরকারী এনজিও ভিত্তিক সংস্থা যা দেশের অটিজম নির্মূলের পাশাপাশি সেরিব্রাল প্যালসি ডাউন সিনড্রোম এবং ইন্টেলেকচুয়াল ও নিউরোলজিক্যাল সমস্যা নিয়ে কাজ করছে।

উক্ত চেক হস্তান্তরকালে অন্যান্যদের মধ্যে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল আজিজ, উপ-ব্যবস্থাপনা পরিচালক মিঞা কামরুল হাসান চৌধুরী ও জনাব ইমতিয়াজ ইউ আহমেদ এবং এসভিপি জনাব মোঃ আবু সায়েম উপস্থিত ছিলেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ