বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

জামালপুর জেলার মাদারগঞ্জে এনআরবিসি ব্যাংকের ৭০তম শাখার যাত্রা শুরু

প্রকাশঃ

এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে আশরাফ তালুকদার সুপার মার্কেট, বালিজুড়ী, মাদারগঞ্জ, জামালপুরে শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম। রোববার ২৭ অক্টোবর, ২০১৯, প্রধান অতিথি হিসেবে ৭০তম শাখার কার্যক্রমের উদ্বোধন করেন সাবেক মাননীয় বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী এবং জামালপুর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব মির্জা আজম। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনআরবিসি ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক জনাব কাজী মো. তালহা। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের জেলা সাধারণ সম্পাদক জনাব ফারুক আহম্মেদ চৌধুরী, মাদারগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব আমিনুল ইসলাম, মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির।

বক্তব্যে সাংসদ মির্জা আজম আশা করেন, কৃষি বাণিজ্যের গুরুত্বপূর্ণ এই অঞ্চলে ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তা তৈরিতে এনআরবিসি ব্যাংক পৃষ্ঠপোষকতা করবে। তিনি বলেন, এই এলাকার আর্থ-সামাজিক উন্নয়নে এনআরবিসি ব্যাংক পাশে থাকবে। তিনি মাদারগঞ্জে গত বন্যায় বিভিন্ন ইউনিয়নে বন্যা দুর্গতের মাঝে ত্রাণসামগ্রী দেয়ায় এনআরবিসি ব্যাংক সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে ব্যাংকের সাপোর্ট সার্ভিসেস এন্ড ব্রাঞ্চেস বিভাগের প্রধান মোহাম্মদ মোস্তাহাক, মাদারগঞ্জ শাখার ব্যবস্থাপক জনাব মেহেদী হাসান, সম্মানিত গ্রাহকবৃন্দ, ব্যবসায়ী, গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, এনআরবিসি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা। এছাড়া, এই সকল সেবা এক সাথে পেতে রয়েছে মোবাইল অ্যাপ ‘‘প্লানেট’’।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ