শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

UCB Bank

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড এবং ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনলজি এন্ড সাইন্সেস এর মধ্যে চুক্তি স্বাক্ষর

প্রকাশঃ

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) এবং ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনলজি এন্ড সাইন্সেস (ইউআইটিএস) এর মধ্যে গত ৮ জানুয়ারী ২০২০ তারিখে ইউসিবি’র কর্পোরেট হেড অফিসে একটি চুক্তি স্বাক্ষর হয়। চুক্তি অনুযায়ী, ইঊসিবি ইউআইটিএস এর স্টুডেন্ট ফিস কালেক্ট সহ তাদের মেইন কালেকশন একাউন্ট বা হিসাব মেইনটেইন করবে।

ইউসিবি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মাদ মামদুদুর রশীদ এবং ইউআইটিএস’র ভাইস চ্যন্সেলর প্রফেসর ডঃ মোহাম্মদ সোলায়মান স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন ইউআইটিএস’র ডীন স্কুল অব সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং প্রফেসর ডঃ মোহাম্মদ মাজহারুল হক; ইউআইটিএস’র ডীন স্কুল অব বিজনেস প্রফেসর ডঃ সিরাজ উদ্দিন আহমেদ; ইউআইটিএস’র ডীন স্কুল অব লিবারেল আর্টস এন্ড সোস্যাল সাইন্স ডঃ আরিফাতুল কিবরিয়া; ইউআইটিএস’র রেজিস্ট্রার জনাব মোহাম্মাদ কামরুল হাসান; ইউসিবি’র ইভিপি ও হেড অব ট্রান্সেকশন ব্যাংকিং জনাব মোঃ সেকেন্দার-ই-আজম এবং ইউসিবি’র ইভিপি ও হেড অব রিটেইল বিজনেস ডিভিশন জনাব তৌফিক হাসান সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তাবৃন্দ ।

ক্যাপশনঃ ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) এবং ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনলজি এন্ড সাইন্সেস (ইউআইটিএস) এর মধ্যে গত ৮ জানুয়ারী ২০২০ তারিখে ইউসিবি’র কর্পোরেট হেড অফিসে একটি চুক্তি স্বাক্ষর হয়। চুক্তি অনুযায়ী, ইঊসিবি ইউআইটিএস এর স্টুডেন্ট ফিস কালেক্ট সহ তাদের মেইন কালেকশন একাউন্ট বা হিসাব মেইনটেইন করবে। ইউসিবি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মাদ মামদুদুর রশীদ এবং ইউআইটিএস’র ভাইস চ্যন্সেলর প্রফেসর ডঃ মোহাম্মদ সোলায়মান স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ