বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

চিরঞ্জীব মুজিব চলচ্চিত্রের প্রযোজনা করছে সিকদার গ্রুপ

প্রকাশঃ

বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনীর ওপর ভিত্তি করে মাননীয় প্রধানমন্ত্রীর স্ক্রীপট রাইটার নজরুল ইসলামের রচনা ও পরিচালনায় নির্মীত হতে যাচ্ছে “চিরঞ্জীব মুজিব” নামে পূর্ণ দৈর্ঘ চলচিত্র।

ছাত্রনেতা থেকে ৫২’র ভাষা আন্দোলনে নেতৃত্বদানে বাংলার ভবিষ্যৎ বিনির্মানে প্রধান নেতা হয়ে ওঠা একজন চিরঞ্জীব মুজিবের গল্প এই চলচিত্রের মূল প্রেক্ষাপট। “বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী থেকে নেয়া এই চলচ্চিত্রের স্ক্রীপটের প্রতিটি বিষয়ই মাননীয় প্রধানমন্ত্রী কে দেখিয়ে তাঁর অনুমোদন নিয়েই এই চলচ্চিত্রটি নির্মান করা হচ্ছে”। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এমনটাই জানালেন সচিব পদ মর্যাদার মাননীয় প্রধানমন্ত্রীর স্ক্রীপট রাইটার জনাব নজরুল ইসলাম। নির্মিতব্য এই চলচ্চিত্রের স্পন্সর ও প্রযোজনা করছে সিকদার গ্রুপ, ন্যাশনাল ব্যাংক ও পাওয়ারপ্যাক হোল্ডিংস লিমিটেড।

চুক্তি অনুযায়ী চলচ্চিত্র নির্মানের সকল ব্যায় (পাঁচ কোটি টাকা) সিকদার গ্রুপ, ন্যাশনাল ব্যাংক ও পাওয়ারপ্যাক হোল্ডিংস লিমিটেড বহন করবে। বানিজ্যিক ধারার এই চলচ্চিত্র থেকে যা আয় হবে তার সম্পূর্ণ অংশ বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টে প্রদান করা হবে।

অনুষ্ঠানে সিকদার গ্রুপের পরিচালক জনাব রণ হক সিকদার, প্রধানমন্ত্রীর স্ক্রীপ রাইটার জনাব নজরুল ইসলাম, ন্যাশানাল ব্যাংক এর ডিএম ডি জনাব এ এস এম বুলবুল এবং পাওয়ারপ্যাক এর সিইও জনাব সৈয়দ কামরুল ইসলাম মোহন সহ অন্যান্য অতিথি বৃন্দ উপস্থিত ছিলেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ