শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

UCB Bank

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড ও নভোএয়ার লিমিটেড এর মধ্যে সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত

প্রকাশঃ

০৯ ফেব্রুয়ারি ২০২০ইং তারিখে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর করপোরেট প্রধান কার্যালয়ে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এবং নভোএয়ার লিমিটেড এর মধ্যে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়। শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এম. শহীদুল ইসলাম এর উপস্থিতিতে ব্যাংকের এসভিপি ও কার্ড ডিভিশনের প্রধান জনাব মোঃ মারুফুর রহমান খান এবং নভোএয়ার লিমিটেড এর হেড অব মার্কেটিং এন্ড সেলস জনাব মেজবাহ-উল-ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত সমঝোতা স্মারকে (এমওইউ) স্বাক্ষর করেন।

এই সমঝোতা স্মারক এর ফলে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ক্রেডিট কার্ড হোল্ডারগণ নভোএয়ার এ ভ্রমণকালে টিকেট ক্রয়ের ক্ষেত্রে ৩ থেকে ৬ মাস পর্যন্ত ০% হারে ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।

উক্ত সমঝোতা স্মারক (এমওইউ) অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল আজিজ, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ জনাব এম. আখতার হোসেন ও জনাব ইমতিয়াজ ইউ. আহমেদ, জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশন এর প্রধান জনাব মোঃ সামছুদ্দোহা (শিমু) এবং নভোএয়ার লিমিটেড এর মার্কেটিং এন্ড সেলস বিভাগের সিনিয়র ব্যবস্থাপক জনাব একেএম মাহফুজুল আলম-সহ উভয় প্রতিষ্ঠানের উদ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ