বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

চট্টগ্রামে ফ্রি হার্ট ও হেল্থ ক্যাম্পে ইসলামী ব্যাংক হাসপাতাল

প্রকাশঃ

গত শুক্রবার চট্টগ্রামের পটিয়ায় ফ্রি হার্ট ও হেল্থ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। ইসলামী ব্যাংক হাসপাতাল আগ্রাবাদ, চট্টগ্রাম এর পক্ষ থেকে ক্যাম্পে রোগীদের ইসিজি, ইকো-কার্ডিওগ্রাফি, ডায়াবেটিসচেক-আপ, সিবিসি’সহ আনুসঙ্গিক পরীক্ষা-নিরীক্ষা বিনা মূল্যে করা হয়েছে।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর পরিচালক ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশন-এর ই.সি চেয়ারম্যান ডাঃ তানভীর আহমেদ ক্যাম্পে আগত রোগীদের ইসলামী ব্যাংক হাসপাতাল আগ্রাবাদ, চট্টগ্রাম-এ বছর ব্যাপি প্যাথলজী ও ইমেজিং টেস্টে ৫০% ছাড়-এর ঘোষণা প্রদান করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পটিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোতাহেররুল ইসলাম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন সাবেক সচিব আ ম ম নাসরুল্লাহ খান, পটিয়া পৌরসভার মেয়র অধ্যাপক হাররুনূর রশিদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডাঃ কায়সার নসররুল্লাহ খান।

ক্যাম্পে আগত প্রায় ১৫০০ রোগীকে হৃদরোগ, নেফ্রোলজী, লিভার, মেডিসিন, ডায়াবটিস, শিশুহৃদরোগ, সার্জারি ও ইউরোলজি, কার্ডিওভাসকুলার সার্জারি, সার্জারি, অনকোলজি, শিশুরোগ, প্রসূতী, স্ত্রীরোগ ও বন্ধ্যাত্ব রোগবিশেষজ্ঞসহ বিভিন্ন বিভাগের ৩৪ জন বিশেষজ্ঞ চিকিৎসক বিনামূল্যে চিকিৎসা ও পরামর্শ সেবা প্রদান করেন।

উক্ত ক্যাম্প বাস্তবায়নে টি কে গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ-এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ আবুল কালাম, ইসলামী ব্যাংক হাসপাতাল আগ্রাবাদ, চট্টগ্রাম, পটিয়া জেনারেল হসপিটাল, শেভরন ক্লিনিক্যাল ল্যাব ও পটিয়া নিউরন ডায়াগনস্টিক সেন্টার-এর পক্ষ থেকে সহযোগিতা প্রদান করা হয়। বিভিন্ন ফার্মাসিউটিক্যাল কোম্পানীর সৌজন্যে বিনামূল্যে প্রয়োজনীয় ঔষধ দেয়া হয়েছে।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ