শনিবার, ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড এবং টেলিটক বাংলাদেশ লিমিটেড এর মধ্যে চুক্তি স্বাক্ষর

প্রকাশঃ

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) এবং টেলিটক বাংলাদেশ লিমিটেড এর মধ্যে গত ৩১ জুলাই ২০১৯ তারিখে ‘নেট-ওয়ার্ক সংযোগের মাধ্যমে মোবাইল ফাইনেন্সিয়াল সার্ভিস’ বিষয়ে একটি চুক্তি স্বাক্ষর হয়। চুক্তি অনুযায়ী, টেলিটক গ্রাহকবৃন্দ খুব সহজেই ইউসিবি’র মোবাইল আর্থিক পরিষেবা, ইউক্যাশের সুবিধা গ্রহন করতে পারবেন।

ইউসিবি’র এসইভিপি ও হেড এব এমএফএস (ইউক্যাশ) জনাব এ টি এম তাহমিদুজ্জামান এবং টেলিটক বাংলাদেশ লিমিটেডের জেনারেল ম্যানেজার, মার্কেটিং ও ভিএএস জনাব প্রভাস চন্দ্র রায় স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন ইউসিবি’র ব্যবস্থাপনা পরিচালক জনাব মুহাম্মদ শওকত জামিল এবং টেলিটক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ শাহাব উদ্দিন।

ক্যাপশনঃ ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবি) ব্যবস্থাপনা পরিচালক জনাব মুহাম্মদ শওকত জামিল ও টেলিটক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ শাহাব উদ্দিনের উপস্থিতিতে চুক্তি স্বাক্ষর করছেন ইউসিবি’র এসইভিপি ও হেড এব এমএফএস (ইউক্যাশ) জনাব এ টি এম তাহমিদুজ্জামান এবং টেলিটক বাংলাদেশ লিমিটেডের জেনারেল ম্যানেজার, মার্কেটিং ও ভিএএস জনাব প্রভাস চন্দ্র।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ