শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

UCB Bank

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড ও এস্কোয়্যার ইলেকট্রনিক্স লিমিটেড এর মধ্যে সমঝোতা চুক্তি (এমওইউ) স্বাক্ষরিত

প্রকাশঃ

০৫ আগস্ট ২০১৯ইং তারিখে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর করপোরেট প্রধান কার্যালয়ে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এবং এস্কোয়্যার ইলেকট্রনিক্স লিমিটেড এর মধ্যে একটি সমঝোতা চুক্তি (এমওইউ) স্বাক্ষরিত হয়। শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এম. শহীদুল ইসলাম এর উপস্থিতিতে ব্যাংকের এসভিপি ও কার্ড ডিভিশনের প্রধান জনাব মোঃ মারুফুর রহমান খান এবং এস্কোয়্যার ইলেকট্রনিক্স লিমিটেড এর মহা-ব্যবস্থাপক জনাব মোঃ মনজুরুল করিম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত চুক্তিতে স্বাক্ষর করেন।

এই চুক্তির ফলে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ক্রেডিট কার্ড হোল্ডারগণ এস্কোয়্যার ইলেকট্রনিক্স লিমিটেড এর যে কোন পণ্য বিভিন্ন মেয়াদে যেমন, ৩ থেকে ১২টি কিস্তিতে শূণ্য শতাংশ মুনাফায় ক্রয় করতে পারবেন।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল আজিজ, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ জনাব মোঃ শাহ্জাহান সিরাজ, জনাব এম. আখতার হোসেন, জনাব মিয়া কামরুল হাসান চৌধুরী, ব্যাংকের কোম্পানী সচিব জনাব মোঃ আবুল বাশার এবং এস্কোয়্যার ইলেকট্রনিক্স লিমিটেড এর ম্যানেজার (ফাইন্যান্স) জনাব আনোয়ারুল ইসলাম-সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধŸতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ