শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

UCB Bank

আজ থেকে ২৩ কোম্পানির বোর্ড ও ৫ ফান্ডের ট্রাস্টি সভা শুরু

প্রকাশঃ

পুঁজিবাজারে তালিকাভুক্ত বোর্ড ও ৫ ফান্ডের ট্রাস্টি সভার তারিখ ঘোষণা করেছে ২৩ কোম্পানি। কোম্পানি ও ফান্ডগুলোর ৩১ ডিসেম্বর, সমাপ্ত বছরের নিরীক্ষিত এবং ৩১ মার্চ ও ৩০ জুন, ২০১৯ পর্যন্ত অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ সংক্রান্ত সভার তারিখ ঘোষণা করেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা যায়।

কোম্পানিগুলো হচ্ছে:- আইপিডিসি, প্রগতী ইন্স্যুরেন্স, সোনার বাংলা ইন্স্যুরেন্স, তাকাফুল ইসলামি ইন্স্যুরেন্স, ফারইস্ট ফাইন্যান্স, ব্র্যাক ব্যাংক, যমুনা ব্যাংক, প্রাইম ইন্স্যুরেন্স, মেঘনা লাইফ ইন্স্যুরেন্স, হাইডেলবার্গ সিমেন্ট, রুপালী ব্যাংক, উত্তরা ব্যাংক, মার্কেন্টাইল ইন্স্যুরেন্স, ইসলামিক ফাইন্যান্স, ম্যারিকো, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, গ্লাস্কোস্মিথ ক্লাইন, ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স, সিঙ্গার বিডি, নিটল ইন্স্যুরেন্স, প্রগ্রেসিভ লাইফ ইন্স্যুরেন্স, ইসলামি ইন্স্যুরেন্স, পাইওনিয়ার ইন্স্যুরেন্স।

এবং ৫টি মিউচ্যুয়াল ফান্ড হলো: এনসিসি ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড-১, এমবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, এআইবিএল ফার্স্ট ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড, গ্রীণ ডেল্টা মিউচ্যুয়াল ফান্ড, ডিবিএইচ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড ।

আইপিডিসির বোর্ড সভা ২১ জুলাই, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

প্রগতী ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২১ জুলাই, বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

সোনার বাংলা ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২১ জুলাই, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

তাকাফুল ইসলামি ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২২ জুলাই, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ফারইস্ট ফাইন্যান্সের বোর্ড সভা ২২ জুলাই, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি তা প্রকাশ করা হবে। এবং বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা থাকতে পারে। একই দিনে কোম্পানি এক সাথে ৩১ মার্চের প্রথম প্রান্তিক ও ৩০ জুন ২০১৯ এর দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি তা প্রকাশ করা হবে।

ব্র্যাক ব্যাংকের বোর্ড সভা ২২ জুলাই, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

যমুনা ব্যাংকের বোর্ড সভা ২২ জুলাই, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

প্রাইম ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২২ জুলাই, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

মেঘনা লাইফ ইন্স্যুরেন্স এর বোর্ড সভা ২২ জুলাই, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩১ ডিসেম্বর, ২০১৮ সমাপ্ত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা প্রকাশ করা হবে। এবং লভ্যাংশ ঘোষণা থাকতে পারে। একই দিনের বোর্ড সভায় কোম্পানিটি ৩১ মার্চের প্রথম প্রান্তিক ও ৩০ জুন, ২০১৯ এর দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি তা প্রকাশ করা হবে।

হাইডেলবার্গ সিমেন্ট এর বোর্ড সভা ২৩ জুলাই, বিকেল পৌনে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

রুপালী ব্যাংকের বোর্ড সভা ২৩ জুলাই, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

উত্তরা ব্যাংকের বোর্ড সভা ২৩ জুলাই, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

মার্কেন্টাইল ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২৩ জুলাই, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ইসলামিক ফাইন্যান্সের বোর্ড সভা ২৩ জুলাই, দুপুর ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ম্যারিকোর বোর্ড সভা ২৪ জুলাই, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের বোর্ড সভা ২৪ জুলাই, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

গ্লাস্কোস্মিথ ক্লাইন এর বোর্ড সভা ২৪ জুলাই, বিকেল পৌনে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ডেল্টা লাইফ ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২৪ জুলাই, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

সিঙ্গার বিডির বোর্ড সভা ২৪ জুলাই, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

নিটল ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২৫ জুলাই, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

প্রগ্রেসিভ লাইফ ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২৫ জুলাই, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। আদালতের নির্দেশে কোম্পানিটি ২০১৩ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও ২০১৪ সালের ৩০ জুন সমাপ্ত অর্ধবার্ষিক প্রতিবেদন এবং ২০১৫ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি তা প্রকাশ করা হবে। এবং বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা থাকতে পারে।

ইসলামী ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২৭ জুলাই, দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

পাইওনিয়ার ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২৮ জুলাই, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

মিউচ্যুয়াল ফান্ড: এনসিসি ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড-১ এর ট্রাস্টি সভা ২৫ অক্টোবর, বিকেল সোয়া ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

এমবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড এর ট্রাস্টি সভা ২৫ অক্টোবর, বিকেল ৩টা ৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৭ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

এআইবিএল ফার্স্ট ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড এর ট্রাস্টি সভা ২৫ অক্টোবর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৭ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

গ্রীণ ডেল্টা মিউচ্যুয়াল ফান্ড এর ট্রাস্টি সভা ২৫ অক্টোবর, দুপুর ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৭ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ডিবিএইচ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড এর ট্রাস্টি সভা ২৫ অক্টোবর, দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৭ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

শেয়ার করুনঃ

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ