শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

UCB Bank

২০১৯ সালের অর্ধ-বার্ষিক মুনাফা প্রকাশ করেছে সিটি ব্যাংক

প্রকাশঃ

ঢাকা, ২৯ জুলাই, ২০১৯ : সিটি ব্যাংক তাদের ২০১৯ সালের অর্ধ-বার্ষিক মুনাফা প্রকাশ করেছে। এ উপলক্ষে ২৯ জুলাই ২০১৯ তারিখে হোটেল ইন্টারকন্টিনেন্টাল, ঢাকায় আয়োজিত এক অনুষ্ঠানে বিনিয়োগকারী, শেয়ার বিশ্লেষক এবং গণমাধ্যমের উপস্থিতিতে ব্যাংকের অর্জিত মুনাফা সম্পর্কে বিস্তারিত জানানো হয়। অনুষ্ঠানটি বিশ্বজুড়ে ওয়েব ও সিটি ব্যাংকের ফেইসবুক পেইজের মাধ্যমে ইন্টারনেটে সরাসরি সম্প্রচার করা হয়।

বছরের প্রথম ছয় মাসে সিটি ব্যাংকের শেয়ার প্রতি আয় (ইপিএস) দাঁড়িয়েছে ১ টাকা ৯১ পয়সা, যা ২০১৮ সালের একই মেয়াদে ছিল ১ টাকা ৪৪ পয়সা।

প্রতিবেদন অনুযায়ী, বছরের প্রথম ছয় মাসে ব্যাংকটির কর পরবর্তী মুনাফা (প্রফিট আফটার ট্যাক্স) দাঁড়িয়েছে ১৮৪.৫৬ কোটি টাকা, যা গত বছরের একই সময়ে ছিল ১৩৮.৯৬ কোটি টাকা।

অর্ধ-বার্ষিক মুনাফা প্রকাশ অনুষ্ঠানে সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিন ব্যাংকের কৌশলগত অবস্থান এবং ভবিষ্যত পরিকল্পনার কথা জানান। অনুষ্ঠানে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ ফিন্যান্সিয়াল অফিসার মো. মাহবুবুর রহমান এ অর্জিত মুনাফার নানাদিক বিস্তারিতভাবে বর্ণনা করেন।

উল্লেখ্য, গত কয়েক বছরে সিটি ব্যাংকের কার্যক্রম ও ক্রমোন্নতি আন্তর্জাতিক বিনিয়োগকারীদের নজর কেড়েছে এবং এ আয়োজন ব্যাংকটির সঙ্গে বিনিয়োগকারীদের সম্পর্ক উন্নয়নে ভূমিকা রাখবে।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ