বৃহস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

UCB Bank

ক্রিকেট থেকে বিরতিতে যাচ্ছেন তামিম

প্রকাশঃ

এই প্রথম ওয়ানডেতে অধিনায়কের দায়িত্ব পালন করে শ্রীলংকা সিরিজেরে নেত্বৃত্ব দেন দেশসেরা এই ওপেনার। কিন্তু শ্রীলংকা সিরিজে ভারপ্রাপ্ত অধিনায়ক তামিম ইকবালের বাজে অবস্থা। শ্রীলংকা সিরিজে তিন ওয়ানডেতে তার রান ০, ১৯, ২। দলকে সামনে থেকে নেতৃত্ব দেওয়ার তার বিশেষ সুযোগ ছিল। কিন্তু তিনি প্রত্যাশা পূরণ করতে পারেননি।

এর আগে টানা ছয় ম্যাচে বোল্ড হয়ে ওপেনার হিসেবে বিশ্ব ক্রিকেটে বাজে নজির গড়েন। বিশ্বকাপেও খেলতে পারেননি প্রত্যাশা অনুযায়ী। অথচ তার কাছে চাওয়া ছিল আকাশছোঁয়া। এই তামিম এখন চাচ্ছেন ক্রিকেট থেকে বিরতি নিতে।

গতকাল বুধবার শ্রীলংকার বিপক্ষে ম্যাচের পর গণমাধ্যমকে এমনটাই বললেন তামিম। তবে কখন-কীভাবে বিরতিতে যাবেন তা স্পষ্ট করে বলেননি।

কলম্বোর প্রেমাদাসা ক্রিকেট স্টেডিয়ামে গতকাল ম্যাচ শেষে তামিম বলেন, ‘বিশ্বকাপ থেকেই আমি নিজেকে নিজে ডুবিয়েছি। আমি চেষ্টা করেছি কিন্তু যথেষ্ঠ নয়। সম্ভবত আমার কিছু সময় নেওয়া উচিত খেলার বাইরে এবং আত্মবিশ্বাস নিয়ে ফিরে আসা উচিত।’

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম দুই ওয়ানডেতে হেরে আগেই সিরিজ খুইয়েছে বাংলাদেশ। গতকাল তৃতীয় ও শেষ ওয়ানডেতে ১২২ রানের বড় ব্যবধানে হেরে হোয়াইটওয়াস হলেন তামিম ইকবালরা।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ