মহেশপুরে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১২৭তম শাখার উদ্বোধন

১৬ সেপ্টেম্বর ২০১৯ইং তারিখে ঝিনাইদহ জেলার মহেশপুরে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর ১২৭তম শাখা হিসেবে মহেশপুর শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। একই দিনে শাখা প্রাঙ্গণে একটি এটিএম বুথের উদ্বোধন করা হয়। শাহ্জালাল ইসলামী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ শাহ্জাহান সিরাজ প্রধান অতিথি হিসেবে উক্ত শাখা এবং এটিএম বুথের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে মহেশপুর পৌরসভার মেয়র জনাব মোঃ আব্দুর রশিদ খাঁন এবং মহেশপুর বাজার বণিক সমিতির সভাপতি জনাব ফশিয়ার রহমান, পান্থাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব ইসমাইল হোসেন, ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব সিরাজুল ইসলাম, এসবিকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আরিফার হাসান চৌধুরী এবং সাবেক চেয়ারম্যান জনাব সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ বক্তব্য রাখেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের জনসংযোগ বিভাগের প্রধান জনাব মোঃ সামছুদ্দোহা সিমু এবং মহেশপুর শাখার ব্যবস্থাপক জনাব মীর তৌহিদ হাসান-সহ স্থানীয় শিল্পপতি এবং ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জনাব মোঃ শাহ্জাহান সিরাজ বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক সময়োপযোগী এবং আধুনিক প্রযুক্তির মাধ্যমে উন্নতমান সম্পন্ন ব্যাংকিং সেবা প্রদান করে গ্রাহকদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। অত্র অঞ্চলের শিল্প-বাণিজ্যের উন্নয়নে এ ব্যাংক যথাসম্ভব বিনিয়োগ করবে বলে তিনি জানান। তাছাড়া এ অঞ্চলে ক্ষুদ্র ও মাঝারি শিল্প প্রতিষ্ঠায় অর্থায়ন করবে সেই সাথে অত্র এলাকার ব্যবসা বাণিজ্য সম্প্রসারণে ব্যাংক উল্লেখযোগ্য ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

তিনি ব্যাংকের জনপ্রিয় আমানত এবং বিনিয়োগ প্রকল্প সমূহের একটি সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরে বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক জনগনের দোঁরগোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতে বদ্ধপরিকর। সে লক্ষ্যে পর্যায়ক্রমে প্রতিটি জেলা, উপজেলা এবং শহরতলীতে শাখা স্থাপনের মাধ্যমে সর্বস্তরের জনগণকে ব্যাংকিং সেবার আওতায় আনার প্রচেষ্টা অব্যাহত রয়েছে। তিনি বলেন, ঝিনাইদহ অঞ্চলের অর্থনীতি সম্পূর্ণ কৃষি নির্ভর। কৃষি পণ্যের উৎপাদনে কৃষি ভিত্তিক শিল্পে এবং ক্ষুদ্র-মাঝারী শিল্প বাণিজ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক বিনিয়োগ করবে।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

image_printপ্রিন্ট করুন
শেয়ার করুনঃ