শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

UCB Bank

বর্ষপূর্তি উপলক্ষে রিজেন্ট এয়ারে ৫০% পর্যন্ত মূল্য ছাড়

প্রকাশঃ

রিজেন্ট এয়ারওয়েজের নবম বর্ষপূর্তি উপলক্ষে পাঁচটি আন্তর্জাতিক এবং দুটি আভ্যন্তরীণ রুটে টিকেট মূল্যে ৫০ শতাংশ পর্যন্ত আকর্ষণীয় ছাড় দিয়েছে রিজেন্ট এয়ার কর্তৃপক্ষ। এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে।

সব শ্রেণির মানুষ বিশেষ করে মধ্যবিত্তদের বেড়ানো সহজ ও সাশ্রয়ী করতে গত ৭ বছর ধরে বর্ষপূর্তিতে মূল্যছাড়ের এই বিশেষ অফার দিয়েছে বিমানসংস্থাটি।

ছাড়ের পর সকল ট্যাক্সসহ ঢাকা থেকে কলকাতা যাওয়া-আসা ৮,৯৯৯ টাকা, সিঙ্গাপুর ১৯,৯৯৯, কুয়ালালামপুর ১৯,৯৯৯, মাসকাট ২৪,৪৯৯, দোহা ২৫,৯৯৯ টাকা এবং চট্টগ্রাম ৪,০০০, কক্সবাজার ৬,০০০ টাকা করা হয়েছে।

অন্যদিকে চট্টগ্রাম থেকে কলকাতা যাওয়া-আসা ৮,৯৯৯ টাকা, মাসকাট ২৪,৪৯৯, দোহা ২৫,৯৯৯ ও ঢাকা ৪,০০০ টাকা এবং কক্সবাজার থেকে ঢাকা যাওয়া-আসা ৬,০০০ টাকা করা হয়েছে।

রিজেন্টের দেশব্যাপী সেলস সেন্টার ও ট্রাভেল এজেন্ট থেকে আগামী ১ নভেম্বর থেকে ৩০ নভেম্বরের মধ্যে সাশ্রয়ী মূল্যের এই টিকেট কেনা যাবে।

ভ্রমণ করতে পারবেন ১ নভেম্বর থেকে আগামী বছরের (২০২০) ২৪ অক্টোবর পর্যন্ত যাত্রীর পছন্দ মতো সময়ে।

এছাড়া বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ইএমআই সুবিধায় সুদবিহীন (শূন্য %) সহজ কিস্তিতে এই টিকেট কিনতে পারবেন।

বিস্তারিত জানতে ও বুকিং দিতে রিজেন্ট এয়ারওয়েজের হটলাইন ১৬২৩৮/+৮৮০-৯৬৬৬৭১৬২৩৮, ওয়েবসাইট কিংবা মোবাইল অ্যাপস ডাইনলোড করে বা নিকটস্থ ট্রাভেল এজেন্টের সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ