শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

আমরা নেটওয়ার্কস লিমিটেড এর ১৮তম বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত

প্রকাশঃ

আমরা নেটওয়ার্কস লিমিটেড (এএনএল) এর ১৮তম বার্ষিক সাধারন সভা উল্ল্যেখযোগ্য সংখক শেয়ারহোল্ডারের উপস্থিতিতে ঢাকার গুলশানে ডেল্টা লাইফ সম্মেলন কেন্দ্রে পরিচালনা পর্ষদের সভাপতি জনাব সৈয়দ ফারুক আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় ২০১৮-১৯ অর্থ বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন উপস্থিত শেয়ারহোল্ডারদের সরব পর্যালোচনা শেষে সর্বসম্মতিক্রমে গৃহীত ও অনুমোদিত হয়। সেসাথে পরিচালনা পর্ষদের ও নিরীক্ষকের প্রতিবেদন শেয়ারহোল্ডার দ্বারা বিবেচিত হয়।
সভায় পরিচালনা পর্ষদ কর্তৃক প্রস্তাবিত মোট ১২ শতাংশ লভ্যাংশ যার মধ্যে ৬ শতাংশ নগদ ও ৬ শতাংশ স্টক লভ্যাংশ সর্বসম্মতিক্রমে ঘোষিত হয়।

কোম্পানীর সংঘবিধি ও কোম্পানি আইন-১৯৯৪ অনুযায়ী সৈয়দ ফরহাদ আহমেদ ও সৈয়দা মুনিয়া আহমেদ পরিচালক হিসেবে পুনঃনির্বাচিত হন। সেসাথে কোম্পানীর স্বতন্ত্র পরিচালক জনাব মাহবুব মুস্তাফিজুর রহমানকে আইনানুযায়ী দ্বিতীয় মেয়াদের জন্য নিয়োগ সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়।

কোম্পানীর বিধিবদ্ধ নিরীক্ষক হিসেবে কে.এম হাসান এন্ড কোং, চার্টার্ড একাউন্টেন্টস এবং কর্পোরেট সুশাসন নিরীক্ষক হিসেবে মুসিহ মুহিত হক এন্ড কোং, চার্টার্ড একাউন্টেন্টস সর্বসম্মতিক্রমে পুনঃনিয়োগ প্রাপ্ত হন।
কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব ফরহাদ আহমেদ তার বক্তব্যে ২৮শে মার্চ, ২০১৯ সালে সংঘটিত অগ্নি দুর্ঘটনা এবং আনুসাঙ্গিক ক্ষয়ক্ষতি সম্পর্কে শেয়ারহোল্ডারদের অবহিত করেন। সেসাথে কোম্পানীর সামগ্রিক ব্যবসায়িক চিত্র শেয়ারহোল্ডারদের অবহিত করেন। তিনি তাঁর বক্তব্যে আগামীতে কোম্পানীর প্রযুক্তিগত উৎকর্ষতা ও প্রবৃদ্ধির বিষয়ে আশাবাদ ব্যক্ত করেন।

কোম্পানীর সভাপতি জনাব সৈয়দ ফারুক আহমদে শেয়ারহোল্ডারদের তাদের গঠনমূলক পরামর্শ ও পরিচালনা পর্ষদের প্রতি অবিচল আস্থার জন্য কৃতজ্ঞতা জানিয়ে সভা সমাপ্তি ঘোষনা করেন।
সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন কোম্পানীর পরিচালক সৈয়দা মুনিয়া আহমেদ, স্বতন্ত্র পরিচালক জনাব মাহবুব মুস্তাফিজুর রহমান, প্রধান অর্থ কর্মকর্তা জনাব মোঃ এনামুল হক এবং কোম্পানী সচিব জনাব সৈয়দ মনিরুজ্জামান।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ