বিশ্বের বিভিন্ন গন্তব্যে আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ দিচ্ছে ইউএস-বাংলা

বিশ্বের বিভিন্ন গন্তব্যে আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ দিচ্ছে ইউএস-বাংলা

বাংলাদেশি পর্যটকদের থাইল্যান্ডের বিভিন্ন আকর্ষণীয় গন্তব্যে নানা সুবিধা দিয়ে ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে বেসরকারি উড়োজাহাজ সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স। সারাবিশ্বের পর্যটকদের আকর্ষণীয় নান্দনিক সৌন্দর্যে পরিপূর্ণ সৈকত, পাহাড়, সমতল আর সমূদ্রের অপরূপ সৌন্দর্য উপভোগে ভ্রমণ প্যাকেজ দিচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

থাইল্যান্ডের বিভিন্ন গন্তব্যে বিশেষ করে ব্যাংককে দুই রাত তিন দিনের জন্য ন্যূনতম প্যাকেজ ২২ হাজার ৯৯০ টাকা, ব্যাংকক ও পাতায়ায় চার রাত পাঁচ দিনের জন্য ন্যূনতম ২৯ হাজার ৯৯০ টাকা, ব্যাংকক ও ফুকেটে চার রাত পাঁচ দিনের জন্য ন্যূনতম ৪১ হাজার ৯৯০ টাকা এবং ব্যাংকক ও ক্রাবিতে চার রাত পাঁচ দিনের জন্য ন্যূনতম ৪২ হাজার ৯৯০ টাকা প্যাকেজ ঘোষণা করা হয়েছে। প্যাকেজে সকল ধরনের ট্যাক্সসহ প্লেনভাড়া ঢাকা-ব্যাংকক-ঢাকা, ব্যাংকক-ফুকেট-ব্যাংকক এবং ব্যাংকক-ক্রাবি-ব্যাংকক, তিন তারকা বিশিষ্ট হোটেলে থাকার ব্যবস্থা, সকালের নাস্তা, হোটেল-এয়ারপোর্ট-হোটেল ট্রান্সফারসহ নানাবিধ সুবিধা রয়েছে।

থাইল্যান্ডের বিভিন্ন গন্তব্যে ইউএস বাংলা’র ভ্রমণ প্যাকেজগুলো কমপক্ষে দু’জনের জন্য প্রযোজ্য। ভ্রমণ পিপাসুদের সুবিধার্থে বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের মাধ্যমে ছয় মাসের ইএমআই সুবিধাও দিচ্ছে।

সপ্তাহে চারদিন (সোম, বুধ, শুক্র ও শনিবার) সকাল ৯টা ৪৫ মিনিটে ব্যাংককের উদ্দেশ্যে ঢাকা থেকে যাত্রা শুরু করে ইউএস-বাংলা। এবং ব্যাংককের স্থানীয় সময় দুপুর ১টা ৫৫ মিনিটে ব্যাংকক থেকে ঢাকার উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে আসে। সুন্দর ফ্লাইট শিডিউলের জন্য দিন দিন ঢাকা-ব্যাংকক রুট জনপ্রিয় হয়ে উঠছে। ইউএস-বাংলা এয়ারলাইন্স ৮টি বিজনেস ক্লাস ও ১৫৬টি ইকোনমি ক্লাসসহ মোট ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ঢাকা-ব্যাংকক রুটে ফ্লাইট পরিচালনা করে থাকে।

বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্সে থাইল্যান্ডের বিভিন্ন গন্তব্য ছাড়াও গুয়াংজু, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, চেন্নাই, কলকাতায় আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ সেবা দিয়ে যাচ্ছে।

image_printপ্রিন্ট করুন
শেয়ার করুনঃ