শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

UCB Bank

স্যামসাং গ্যালাক্সি এস২০ সিরিজের ফোনের প্রি-বুকিং চলছে

প্রকাশঃ

স্যামসাং গ্যালাক্সি এস২০ সিরিজের নতুন মোবাইল ফোনের জন্য প্রি-অর্ডার সুবিধা নিয়ে এসেছে গ্রামীণফোন ও স্যামসাং। গ্রাহকরা আগামী ১৪ মার্চ পর্যন্ত গ্যালাক্সি এস২০+ এবং গ্যালাক্সি এস২০ আল্ট্রা প্রি-অর্ডার করতে পারবেন। সম্প্রতি জিপি হাউজে প্রি-অর্ডার সুবিধা উন্মোচনে এক অনুষ্ঠান আয়োজন করা হয়।

অনুষ্ঠানে স্যামসাং মোবাইল বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্যাংগুয়ান ইয়ুন বলেন, পরবর্তী প্রজন্মের জন্যই তৈরি করা হয়েছে নেক্সট জেনারেশনের গ্যালাক্সি এস২০ সিরিজের ফোন। বাংলাদেশের ক্রেতাদের জন্য গ্রামীণফোনের সাথে প্রি-অর্ডার সুবিধা নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত। কানেক্টিভিটির মাধ্যমে এ দেশের মানুষের জীবনের মানোন্নয়নে প্রতিষ্ঠানটি নিরলস কাজ করে যাচ্ছে।

গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা সাজ্জাদ হাসিব বলেন, মোবাইল উদ্ভাবনের নতুন দশক শুরু হতে যাচ্ছে। এ সময়ে নতুন প্রজন্মের কানেক্টিভিটি ত্বরাণ্বিত করতে স্যামসাং বাংলাদেশের নতুন ফ্ল্যাগশিপ ডিভাইস গ্যালাক্সি এস২০+ এবং গ্যালাক্সি এস২০ আলট্রা উন্মোচন করতে পেরে আমরা আনন্দিত।

প্রি-অর্ডারে গ্যালাক্সি এস২০সিরিজের দু’টি মডেল পাওয়া যাবে। ৬.৭ ইঞ্চির গ্যালাক্সি এস২০+ এবং ৬.৯ ইঞ্চির গ্যালাক্সি এস২০ আল্ট্রা। এ সিরিজের দু’টি মডেলেই স্যামসাং মোবাইল ডিসপ্লে ও মোবাইল ক্যামেরায় অত্যাধুনিক উদ্ভাবনে যুগান্তকারী ডিজাইন নিয়ে আসা হয়েছে।

গ্যালাক্সি এ২০ সিরিজে রয়েছে বড় আকারের ইমেজ সেন্সর, ক্যামেরা রেজ্যুলেশন আরও বাড়ানো হয়েছে, গ্যালাক্সি এস২০+ ডিভাইসে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করা হয়েছে এবং গ্যালাক্সি এস২০ আল্ট্রায় ব্যবহার করা হয়েছে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। গ্যালাক্সি এস২০ সিরিজের ডিভাইসগুলো দিয়ে 8-K রেজ্যুলেশনের ভিডিও ধারণ করা যাবে। যা স্মার্টফোনের বাজারে প্রথম। এস২০ সিরিজের ডিভাইসগুলো দিয়ে 8-K ভিডিও থেকে ৩৩ মেগাপিক্সেলের ছবিও ধারণ করা যাবে।

দু’টি ডিভাইসেই রয়েছে ১২৮ জিবি স্টোরেজ। যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে। গ্যালাক্সি এস২০+ ডিভাইসে রয়েছে ৮জিবি র‌্যাম ও ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সুবিধা। গ্যালাক্সি এস২০ আল্ট্রা ডিভাইসে রয়েছে ১২ জিবি র‌্যাম ও ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সুবিধা।

গ্যালাক্সি এস২০+ ডিভাইসটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ৯৯ হাজার ৯৯৯ টাকা এবং গ্যালাক্সি এস২০ আল্ট্রা ডিভাইসটি পাওয়া যাবে ১ লাখ ২৯ হাজার ৯৯৯ টাকা।

গ্যালাক্সি এস২০ সিরিজের স্মার্টফোন দু’টি কিনতে ক্রেতারা স্যামসাংয়ের অফিসিয়াল স্টোর ও জিপি’র চ্যানেলগুলো থেকে প্রি-অর্ডার করতে পারবেন। এছাড়াও, www.s20preorder.com ও https://gpoffers.co/Samsung_S20 এই দু’টি ওয়েবসাইট থেকেও আগ্রহী ক্রেতারা অনলাইনে স্মার্টফোন দু’টির প্রি-অর্ডার করতে পারবেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ