এমটিবি এবং নভোএয়ার লিমিটেড-এর মধ্যে কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড-এর প্রচলনের প্রয়াসে সমঝোতা চুক্তি স্বাক্ষর

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এবং নভোএয়ার লিমিটেড-এর মধ্যে সম্প্রতি, নভোএয়ার-এর ফ্রিকুয়েন্ট ফ্লাইয়ার্স পোগ্্রাম ‘স্মাইলস্’ মেম্বারদের জন্য বিশেষ সুবিধাসম্বলিত কো-ব্র্যান্ডেড ইউনিয়নপে প্লাটিনাম ক্রেডিট কার্ড-এর প্রচলনের প্রয়াস উপলক্ষে, এমটিবি’র প্রধান কার্যালয়, এমটিবি সেন্টার, গুলশান ১, ঢাকা-এ এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

এই কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড-এর গ্রাহকবৃন্দ বিশেষ সুবিধা যেমন: হ্রাসকৃত মূল্যে নভোএয়ার-এর ডোমেস্টিক ও ইন্টারন্যাশনাল ফ্লাইটের টিকেট ক্রয়, বোনাস স্মাইলস্ মাইলস্, বিনামূল্যে এমটিবি এয়ার লাউঞ্জ ব্যবহার সহ আরো অনেক সুবিধা উপভোগ করতে পারবেন।

নভোএয়ার লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক, মফিজুর রহমান এবং এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে মেসবাহুল ইসলাম, হেড অব মার্কেটিং এন্ড সেলস্, নভোএয়ার লিমিটেড এবং সৈয়দ রফিকুল হক, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চীফ বিজনেস অফিসার, চৌধুরী আখতার আসিফ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও গ্রুপ চীফ রিস্ক অফিসার, মোহাম্মদ আনোয়ার হোসেন, হেড অব কার্ডস ও আজম খান, গ্রুপ চীফ কমিউনিকেশনস অফিসার, এমটিবি সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

নভোএয়ার বর্তমানে প্রতিদিন ২৮টি ফ্লাইট পরিচালনা করছে। এর মধ্যে ঢাকা থেকে চট্টগ্রাম ৬টি, কক্সবাজার ৬টি, সৈয়দপুর ৫টি, যশোর ৫টি, সিলেট ২টি, বরিশাল ২টি, রাজশাহী ও কলকাতায় ১টি করে ফ্লাইট পরিচালনা করছে।

image_printপ্রিন্ট করুন
শেয়ার করুনঃ