শনিবার, ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

প্রধান শাখার লকডাউন প্রত্যাহার করল অগ্রণী ব্যাংক

প্রকাশঃ

অগ্রণী ব্যাংকের প্রধান শাখায় লকডাউন প্রত্যাহার করা হয়েছে। একজন কর্মকর্তার প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষায় করোনাভাইরাস পজেটিভ আসলেও পিসিআর ল্যাব রিপোর্টে নেগেটিভ এসেছে। এ কারণে লকডাউন প্রত্যাহার করেছে ব্যাংকটির কর্তৃপক্ষ। শনিবার (১১ এপ্রিল) অগ্রণী ব্যাংক থেকে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রাহকদের অবগতির জন্য জানানো যাচ্ছে, একজন কর্মকর্তা প্রাথমিক পরীক্ষায় করোনা পজেটিভ আক্রান্ত বলার প্রেক্ষিতে স্থানীয় থানা ও সিভিল সার্জনের পরামর্শে বাংলাদেশ ব্যাংককে অবহিত করে প্রধান কার্যালয়ের নিচতলায় অবস্থিত প্রধান শাখা গত ৯ এপ্রিল থেকে লকডাউন করা হয়। গ্রাহকদের সুবিধার জন্য পাশের আমিন কোর্ট শাখায় ব্যাংকিং কার্যক্রম অব্যাহত রাখা হয়। পরবর্তীতে চূড়ান্ত পিসিআর ল্যাব রিপোর্টে ওই কর্মকর্তার করোনা নেগেটিভ আসায় সিভিল সার্জন, থানা, সর্বোপরি বাংলাদেশ ব্যাংকের সাথে আলোচনা করে প্রধান শাখা ১২ এপ্রিল (রোববার) থেকে লকডাউন প্রত্যাহার করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। অর্থাৎ এখন থেকে ওই শাখা আগের মতো স্বাভাবিক ব্যাংকিং কার্যক্রম সম্পাদনে সক্ষম। এ বিষয়ে সংশ্লিষ্ট সবার সহযোগিতা কাম্য।

ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ শামসুল ইসলাম গত বৃহস্পতিবার জানান, ব্যাংকের প্রিন্সিপাল শাখার এক কর্মকর্তার জ্বর ছিল। পরে পরীক্ষা করে করোনা নেগেটিভ পাওয়া গেছে। তাই শাখাটি লকডাউন করে দেয়া হয়।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ