শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

নারায়ণগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা হাজার ছাড়ালো, মৃত্যু ৪৬

প্রকাশঃ

ঢাকার পাশ্ববর্তী জেলা নারায়ণগঞ্জে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা এক হাজার ছাড়িয়েছে। এ জেলায় করোনা আক্রান্ত হয়েছেন ১০০১ জন। এর মধ্যে ৪৬ জনের মৃত্যু হয়েছে। শনিবার (২ মে) নারায়ণগঞ্জের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ এ তথ্য নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন অফিসের দেয়া তথ্য মতে, গত ২৪ ঘণ্টায় (২ মে সকাল ৮টা পর্যন্ত) জেলায় ৮৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন ৬৪ জন। এ নিয়ে জেলায় ৩ হাজার ১৬৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে চারজনের মৃত্যু হয়েছে। এখন পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ৪৬ জন। সুস্থ হয়েছেন ৪২ জন।

নারায়ণগঞ্জ সিটি: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় গত ২৪ ঘণ্টায় ৩০ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। চারজনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ১০ জন। মোট নমুনা পরীক্ষা করা হয় ৭১৯ জনের। যার মধ্যে ৬১৭ জনের করোনা পজিটিভ, ৩২ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ২৮ জন।

নারায়ণগঞ্জ সদর: নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ৬৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৩০ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। কারও মৃত্যু হয়নি। সুস্থ হয়েছেন একজন। মোট নমুনা পরীক্ষা করা হয় এক আজার ৬৮৪ জনের। যার মধ্যে ২৯০ জনের করোনা পজেটিভ, ১০ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ৯ জন।

আড়াইহাজার: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় কোনো নমুনা সংগ্রহ করা হয়নি। নতুন করে দুইজনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। মোট নমুনা সংগ্রহ করা হয় ২৭০ জনের। যার মধ্যে ২৭ জনের করোনা পজিটিভ, কোনো মৃত্যু ঘটেনি ও সুস্থ হয়েছেন তিনজন।

রূপগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় কোনো নমুনা সংগ্রহ করা হয়নি। নতুন করে করোনা পজিটিভি রিপোর্ট পাওয়া যায়নি। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ১৫৭ জনের। যার মধ্যে ১৩ জনের করোনা পজিটিভ, একজন মারা গেছেন ও সুস্থ হয়েছেন একজন।

সোনারগাঁ: সোনারগাঁ উপজেলায় গত ২৪ ঘণ্টায় কারও নমুনা সংগ্রহ করা হয়নি। নতুন করে দুইজনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন একজন। মোট নমুনা সংগ্রহ করা হয় ১৪০ জনের। যার মধ্যে ৩২ জনের করোনা পজিটিভ, দুইজন মারা গেছেন ও সুস্থ হয়েছেন একজন।

বন্দর উপজেলা: বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় কোনো নমুনা সংগ্রহ করা হয়নি। নতুন করে কারও করোনা পজিটিভ রিপোর্ট আসেনি। মোট নমুনা সংগ্রহ করা হয় ১৯৮ জনের। যার মধ্যে ২২ জনের করোনা পজিটিভ। একজনের মৃত্যু এবং কেউ সুস্থ হয়নি।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ