ভালুকায় এনআরবিসি ব্যাংকের উপশাখার কার্যক্রম শুরু

এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে ভালুকা প্লাজা, ভালুকা বাজার, ভালুকা, ময়মনসিংহে শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম। বুধবার ০৩ জুন, ২০২০ রাশিয়া থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভালুকা উপশাখার কার্যক্রমের উদ্বোধন করেন এনআরবিসি ব্যাংকের সম্মানিত পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান জনাব রফিকুল ইসলাম মিয়া আরজু। অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঢাকা থেকে যুক্ত ছিলেন ব্যাংকের সম্মানিত পরিচালক জনাব এ কে এম মোস্তাফিজুর রহমান।

এসময় প্রধান কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব মো. মুখতার হোসেন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও এনআরবিসি ইসলামিক ব্যাংকিং উইন্ডো ‘আল আমিন’ এর প্রধান জনাব কাজী মো. তালহা, উপব্যবস্থাপনা পরিচালক জনাব মো. রবিউল ইসলাম, সিএফও জনাব হারুনুর রশিদ, এফআই এন্ড এডিসি বিভাগের প্রধান জনাব কাজী শাফায়েত কবির, সাপোর্ট সার্ভিসেস এন্ড ব্রাঞ্চেস বিভাগের প্রধান মেজর (অব:) পারভেজ হোসেন।

অনুষ্ঠানে ব্যাংকের মাওনা শাখার প্রধান জনাব মো. আবুল কালাম আজাদ, ভালুকা উপশাখার ইনচার্জ হাফিজুর রশিদ খান সম্মানিত গ্রাহকবৃন্দ, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, এনআরবিসি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে এনআরবিসি হোম লোন ৯৯৯, রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, বিআরটিএ ফি গ্রহণ, ভূমি রেজিস্ট্রেশন সংক্রান্ত ফি গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা। এছাড়া, এই সকল সেবা এক সাথে পেতে রয়েছে মোবাইল অ্যাপস ‘‘এনআরবিসি প্লানেট’’। এছাড়া গ্রাহক সহজেই তার একাউন্ট থেকে এনআরবিসি প্লানেটের মাধ্যমে যেকোন বিকাশ নম্বরে টাকা পাঠাতে পারবেন।

image_printপ্রিন্ট করুন
শেয়ার করুনঃ