মঙ্গলবার, ১৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

UCB Bank

প্রথম প্রান্তিক প্রকাশ করল সাউথইস্ট ব্যাংক

প্রকাশঃ

পুঁজিবাজারে তালিকাভুক্ত আর্থিক খাতের প্রতিষ্ঠান সাউথইস্ট ব্যাংক লিমিটেড গত ৩১ মার্চ, ২০২০ তারিখে সমাপ্ত চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

মঙ্গলবার (৩০ জুন) অনুষ্ঠিত সাউথইস্ট ব্যাংকের পরিচালনা পর্ষদের সভায় আলোচিত প্রতিবেদনটি পর্যালোচনা ও অনুমোদনের পর তা প্রকাশ করা হয়। সাউথইস্ট ব্যাংক সূত্রে এই তথ্য জানা গেছে।

চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে সহযোগী প্রতিষ্ঠানের আয়সহ ব্যাংকটির সমন্বিত শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ৯৮ পয়সা। আগের বছর সমন্বিত ইপিএস ৪৩ পয়সা ছিল (রিস্টেটেড)।

আলোচিত প্রান্তিকে এককভাবে সাউথইস্ট ব্যাংকের শেয়ার প্রতি আয় (Solo EPS) হয়েছে ৯৮ পয়সা। আগের বছর একক ইপিএস ছিল ৪১ পয়সা (রিস্টেটেড)।

প্রথম প্রান্তিকে সমন্বিতভাবে সাউথইস্ট ব্যাংকের শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ছিল মাইনাস ২ টাকা ৮৩ পয়সা। আগের বছর প্রথম প্রান্তিকে সমন্বিত ক্যাশ ফ্লো ছিল ৩ টাকা ১১ পয়সা।

আলোচিত প্রান্তিকে এককভাবে সাউথইস্ট ব্যাংকের শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ছিল মাইনাস ২ টাকা ৯৫ পয়সা। আগের বছর ক্যাশ ফ্লো ছিল ৩ টাকা ১১ পয়সা।
southeast bank

গত ৩১ মার্চ, ২০২০ তারিখে সমন্বিতভাবে ব্যাংকটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৭ টাকা ২৮ পয়সা। আর এককভাবে এনএভপিএস ছিল ২৭ টাকা ২৩ পয়সা।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ