মঙ্গলবার, ১৬ই এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

আগামীকাল থেকে বসুন্ধরায় পর্যটন মেলা শুরু

প্রকাশঃ

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় আগামীকাল বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) থেকে তিন দিনব্যাপী শুরু হচ্ছে অষ্টম এশিয়ান ট্যুরিজম ফেয়ার।  পর্যটন বিচিত্রার উদ্যোগে এই মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত চলবে। মেলা উদ্বোধন করবেন বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী।

এ উপলক্ষে গতকাল রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনে মেলার আয়োজকরা জানান, দেশ ও বিদেশে বেড়ানোর বিভিন্ন আকর্ষণীয় ভ্রমণ অফার, হোটেল, রিসোর্ট বা প্যাকেজ বুকিংসহ বিশেষ ছাড়ের ব্যবস্থা থাকবে মেলায়। মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো মধ্যে রয়েছে হোটেল, মোটেল, রিসোর্ট, ট্যুর অপারেটর, ট্রাভেল শপ, থিমপার্কসহ বিনোদনের আরো অনেক প্রতিষ্ঠান।

এ বারের মেলায় বাংলাদেশসহ ভারত, নেপাল, ভূটান, চায়না, ইন্দোনেশিয়া, থাইল্যান্ড ও ফিলিপাইন এবং বিভিন্ন সংস্থার মোট ১৩০টি স্টল থাকবে।

সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ পর্যটন করপোরেশনের পরিচালক আবদুস সামাদ, বিমসটেক সচিবালয়ের পরিচালক ড. দামারু বাল্লাবাহ পাউডেল, পর্যটন শিল্প সংস্থা টোয়াবের সভাপতি তৌফিক উদ্দিন আহমেদ। মেলার সার্বিক সহযোগিতায় রয়েছে বিমান ও পর্যটন মন্ত্রণালয়, বিমসটেক সচিবালয়, বাংলাদেশ পর্যটন করপোরেশন ও বাংলাদেশ ট্যুরিজম বোর্ড।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ