শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

UCB Bank

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ বিজয়ী তোরসা

প্রকাশঃ

এবার মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯-এর মুকুট বিজয়ী হয়েছেন রাফাহ নানজিবা তোরসা। চলতি বছর ‘মিস ওয়ার্ল্ড ২০১৯’ প্রতিযোগিতার মূল আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন এ সুন্দরী।

গতকাল (১১ অক্টোবর) রাতে হোটেল সোনারগাঁয়ে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্রান্ড ফিনালে জমকালো আয়োজনের মধ্যদিয়ে দেশের সেরা সুন্দরীর মুকুট অর্জন করলেন তোরসা।

এসময় তার মাথায় মুকুট পরিয়ে দেন গেল বারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী। এবারে প্রথম রানার আপ হয়েছেন ফাতিহা মায়াবী। দ্বিতীয় রানার আপ হয়েছেন জান্নাতুল ফেরদৌস মেঘলা।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ নির্বাচিত হয়ে নিজের অনুভূতি জানিয়ে রাফাহ নানজিবা তোরসা বলেন, আমি আসলে ভাষা হারিয়ে ফেলেছি। অনেক পরিশ্রম করেছি নিজেকে সেরা হিসেবে দেখবো বলে। আমার আত্মবিশ্বাস ছিলো। সবার কাছে দোয়া চাই, আমি যেন দেশের মুখ উজ্জ্বল করতে পারি।

ডিসেম্বরে লন্ডনে অনুষ্ঠিত হবে বিশ্বসুন্দরী প্রতিযোগিতা। সেখানে বাংলাদেশের হয়ে রাফাহ নানজিবা তোরসা অংশ নিবেন বলে জানান আয়োজকগন।

উল্লেখ্য গত ৫ সেপ্টেম্বর আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে যাত্রা শুরু করে নতুন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নির্বাচনের এ আয়োজন। অডিশনের জন্য ৩৭ হাজার ২৪৩ সুন্দরী নিবন্ধন করেন। সেখান থেকে অডিশনের জন্য ডাক পান ৩০০ জন। তাদের বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন দেবাশীষ বিশ্বাস, লুনা, সুমনা সোমা ও রফিকুল ইসলাম। সেখান থেকে যাচাই-বাছাই শেষে ৩৫ জন সুন্দরী নিয়ে শুরু হয় প্রতিযোগিতার মূল আয়োজন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ