শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

UCB Bank

অবশেষে ভেঙেই গেল সিদ্দিক-মিমের বন্ধন

প্রকাশঃ

অবশেষে বিচ্ছেদ হলো জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক ও মডেল-অভিনেত্রী মারিয়া মিমের। ব্যক্তি-স্বাধীনতায় বাধা দেওয়া, নির্যাতন ও পরকীয়ার অভিযোগ তুলে অভিনেতা সিদ্দিকুর রহমানকে ডিভোর্স দেন মারিয়া মিম।

গতকাল (২১ অক্টোবর) মারিয়া মিম তার ফেসবুকে এক পোস্ট দিয়ে তালাকের কথা জানান। এর আগে, গত শনিবার তালাকনামায় স্বাক্ষর করেছেন মিম। আগামীকাল (২৩ অক্টোবর) তালাকের কাগজটি সিদ্দিকের কাছে পৌঁছাবে বলে জানান। দু’জনের সিদ্ধান্তেই তালাক হয়েছে বলে জানান মিম।

মিম আরও জানান, দাম্পত্য কলহের জেরে অনেক কিছুই তারা মানিয়ে নিতে পারছিলেন না। তিনি চান শোবিজে কাজ করতে। কিন্তু সিদ্দিকের এতে আপত্তি ছিল।

মিমের অভিযোগ, কিছু দিন আগেই একটি বিজ্ঞাপনে কাজ করার কথা থাকলেও বিজ্ঞাপনটির নির্মাতা রানা মাসুদকে সিদ্দিকই প্রভাবিত করেছেন তাকে বাদ দিয়ে অন্য কাউকে নেওয়ার জন্য।

নিজের সন্তান প্রসঙ্গে মিম লিখেন, ‘আমাদের সেপারেশনের পর থেকে সিদ্দিকুর রহমান আমার একমাত্র আদরের সন্তান আরশ হোসাইনের সঙ্গে দেখা করতে দেয় না এবং কথাও বলতে দেয় না। এই জন্য আমি সিদ্দিকুর রহমানকে লিগ্যাল নোটিশ পাঠাবো যেন আমার বাচ্চা আমার কাছে থাকে। একমাত্র একটা মা জানে তার সন্তানের সঙ্গে দেখা না করার, কথা না বলা কতটা কষ্টের এবং দুঃখের।’

উল্লেখ্য, ২০১২ সালের ২৪মে বাংলাদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক মারিয়া মিমকে বিয়ে করেন সিদ্দিক। তাদের দাম্পত্য জীবনে এক ছেলে রয়েছে। গত তিন মাস ধরে আলাদা রয়েছেন অভিনেতা সিদ্দিক ও মারিয়া মিম।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ