বস্ত্র খাতের ২ কোম্পানির লভ্যাংশ ঘোষণা

প্রিন্ট

পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের ২ কোম্পানির লভ্যাংশ ঘোষণা করেছে। কোম্পানি ২টি গত ৩০ জুন, ২০১৯ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য শেয়ারহোল্ডারদেরকে লভ্যাংশ দেবে।

কোম্পানিগুলো হচ্ছে:

মতিন স্পিনিং মিলস লিমিটেড: কোম্পানিটি গত ৩০ জুন, ২০১৯ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য শেয়ারহোল্ডারদেরকে ১৫ শতাংশ নগদ লভ্যাংশ দেবে।

গতকাল ২ নভেম্বর (শনিবার) অনুষ্ঠিত কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, আলোচিত বছরে মতিন স্পিনিং মিলসের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯৭ পয়সা। কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১২ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।এর জন্য রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে ২৪ নভেম্বর।

জাহিন স্পিনিং মিলস লিমিটেড: কোম্পানিটি গত ৩০ জুন, ২০১৯ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য শেয়ারহোল্ডারদেরকে ৫ শতাংশ বোনাস লভ্যাংশ দেবে।

গতকাল ২ নভেম্বর (শনিবার) অনুষ্ঠিত কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, আলোচিত বছরে জাহিন স্পিনিং মিলসের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৩ পয়সা। গত ৩০ জুন, ২০১৯ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদমূল্য ছিল ১২ টাকা ৮১ পয়সা। কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৮ ডিসেম্বর।এর জন্য রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে ২৪ নভেম্বর।

শেয়ার করুন